chandpur report 1940

জনসাধারণের মাঝে চাঁদপুর ট্রাফিক বিভাগের মাস্ক বিতরণ অব্যাহত

স্টাফ করেসপন্ডেন্ট : :  মাস্ক পড়ার অভ্যাস, কোভিট মুক্ত বাংলাদেশ। এ স্লোগানকে ধারণ করে চাঁদপুর ট্রাফিক বিভাগের বিশেষ উদ্বুদ্ধকরণ কর্মসূচিতে জনসাধারণের মাঝে মাস্ক বিতরণ অব্যাহত রয়েছে।

১০ এপ্রিল শনিবার চাঁদপুর শহরের বিভিন্ন গুরুত্বপূর্ন পয়েন্টে, বিভিন্ন যানবাহন চালক ও জনসাধারণের মাঝে মাস্ক বিতরণ করেন চাঁদপুর ট্রাফিক বিভাগের পুলিশ সদস্যরা।

জানা যায়, করোনাকালীন সময়ে বিশেষ উদ্বুদ্ধকরণ কর্মসূচির অংশ হিসেবে গত ২৪ মার্চ এ কর্মসূচীর উদ্বোধন করেন চাঁদপুরের পুলিশ সুপার মোঃ মিলন মাহমুদ বিপিএম(বার)। ২৪ মার্চ থেকে এ পর্যন্ত চাঁদপুর শহরের ওয়ারলেস, কালীবাড়ি মোড়, শপথ চত্বর, বাস স্ট্যান্ড, পালবাজার গেইট, নতুন বাজার, বাবুরহাট সহ চাঁদপুর শহরের বিভিন্ন পয়েন্টে জনসাধারণের মাঝে প্রতিদিন ১,শ করে মাস্ক বিতরণ করে আসছে চাঁদপুর জেলা ট্রাফিক বিভাগ।

প্রতিদিনের মতো শনিবার সকাল থেকে চাঁদপুর শহরের বিভিন্ন গুরত্বপূর্ন পয়েন্টে জনসাধারন ও বিভিন্ন যানবাহন চালকদের মাঝে এই মাস্ক বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন চাঁদপুর ট্রাফিক বিভাগের টি আই প্রশাসন মোঃ জহিরুল ইসলাম ভুইয়া, চাঁদপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আব্দুর রশিদ সহ চাঁদপুর ট্রাফিক বিভাগের অন্যান্য পুলিশ সদস্যবৃন্দরা।

জনসচেতার লক্ষ্যে ২৪ মার্চ থেকে এখনো পর্যন্ত এই মাস্ক বিতরণ অব্যাহত রয়েছে।

11 জন পড়েছেন
শেয়ার করুন