chandpur report 1914

ফরিদগঞ্জ আওয়ামীলীগ নেতা মাহাবুবুর রহমান টিটু মুন্সীর দাফন সম্পন্ন

ফরিদগঞ্জ প্রতিনিধি :
ফরিদগঞ্জ উপজেলার সুবিদপুর পশ্চিম ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মরহুম হাবিবুর রহমান (হাবিব) চেয়ারম্যানের বড় ছেলে বিশিষ্ট ব্যবসায়ী ও ফরিদগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মাহাবুবুর রহমান টিটু মুন্সী ৩ এপ্রিল শনিবার ঢাকার ইমপাল্স হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন ( ইন্নালিল্লাহে… রাজেউন)।

এর আগে তিনি গত ১৫ মার্চ করোনা আক্রান্ত হওয়ার পর অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা প্রেরণ করা হয়। গত ৩০ মার্চ বুধবার থেকে তিনি ঢাকা ইমপালস হাসপাতালের আইসিইউতে ভর্তি ছিলেন এবং সেখানেই তিনি চিকিৎসাধীন অবস্থায় ৩ এপ্রিল রাত সাড়ে ১০টায় ইন্তেকাল করেছেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৪ ছেলেসহ আত্মীয়-স্বজন ও শুভাকাক্সিক্ষ রেখে যান।

মরহুমের বড় ছেলে ডাঃ মোঃ মশিউর রহমান চাঁদপুর ডায়াবেটিক হাসপাতালে মেডিকেল অফিসার হিসেবে কর্মরত আছেন তিনি ফরিদগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, মুন্সীরহাট জে এন্ড এ আলী উচ্চ বিদ্যালয়ের সভাপতিসহ অনেকে সামাজিক ও ধর্মীয় প্রতিষ্ঠানের সাথে জড়িত ছিলেন।

গতকাল রোববার বাদ জোহর মরহুমের গ্রামের বাড়ি টোরা মুন্সীরহাটের মুন্সীর জে এন্ড এ আলী উচ্চ বিদ্যালয় মাঠে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

শেয়ার করুন