chandpur report 728

ফরিদগঞ্জ থানা পরিদর্শন করেন নবাগত পুলিশ সুপার মিলন মাহমুদ বিপিএম (বার)

 

ফরিদগঞ্জ প্রতিনিধিঃ

চাঁদপুরের নবাগত পুলিশ সুপার মো. মিলন মাহমুদ বিপিএম (বার)। ফরিদগঞ্জ থানা পরিদর্শনে আসলে তাকে ফুলেল শুভেচ্ছায় সিক্ত করেন ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ শহিদ হোসেন।

সোমবার (১২এপ্রিল) পুলিশ সুপার মো. মিলন মাহমুদ বিপিএম (বার)।ফরিদগঞ্জ থানার সকল কার্যক্রম পরিদর্শন করেন।পরে থানা পুলিশের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা দেয়া হয়।তিনি স্বাস্থ্যবিধি ও সামাজিক দুরুত্ব মেনে সালামী গ্রহণ ও সামামী প্যারেড পরিদর্শন করেন এবং থানার গুরুত্বপূর্ন রেজিস্ট্রারপত্র পর্যালোচনা, অফিসার ফোর্সদের প্রতিদিনের কার্যক্রম পর্যবেক্ষন ও সরকারী অস্ত্রগুলি সরেজমিনে পরিদর্শন করেন। সেবা প্রত্যাশীদের প্রতি যথাযথ সেবা প্রদানের প্রচেষ্টা অব্যাহত, সরকারী সকল সম্পদের সঠিক ব্যবহার ও সংক্ষণ, পুলিশের লক্ষ্য অর্জনে যথাযথ পদক্ষেপ গ্রহণের জন্য নির্দেশ প্রদান করেন।

এছাড়াও থানায় নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্ক পরিদর্শন, থানায় আগত সেবাপ্রার্থীদের গুনগত সেবার মান বৃদ্ধির লক্ষ্যে বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন,টি আই সাইফুল ইসলাম,ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ, থানার পুলিশ পরিদর্শক তদন্ত সহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

12 জন পড়েছেন
শেয়ার করুন