chandpur report 1916

হাইমচরে নাতিন ধর্ষণ, ধর্ষক দাদাকে আটক করেছে পুলিশ

সাহেদ হোসেন দিপু :
হাইমচরে ৭ বছর বয়সী নাতিনকে ধর্ষণের ঘটনায় ধর্ষক দাদাকে গ্রেফতার করেছে হাইমচর থানা পুলিশ।

গ্রেফতারকৃত ধর্ষক বসু সরকার (৪০) উপজেলার ৩নং আলগী দূর্গাপুর দক্ষিন ইউনিয়নের চরভাঙ্গা গ্রামের ভগিরত সরকারের ছেলে। সোমবার রাত ২টায় রায়পুর উপজেলার ক্যাম্পের হাট থেকে তাকে গ্রেফতার করা হয়।

হাইমচর থানা পুলিশ সূত্রে জানাজায়, ২৭ মার্চ সকালে দুঃসম্পর্কের দাদা বসু সরকার ওই শিশুটিকে কবুতরের ডিম দেবে বলে ঘরের বারান্দায় ডেকে নিয়ে জোর পূর্বক ধর্ষণ করে । এ ঘটনায় ৪ এপ্রিল শিশুটির বাবা কাঞ্চন মজুমদার শিশু নির্যাতন দমন আইনে থানায় মামলা করেন। মামলা নং ১/৩০ তারিখ ০৪-০৪-২১।

৫ এপ্রিল রাত ২টায় হাইমচর থানা অফিসার ইনচার্জ মো. মাহবুবুর রহমান মোল্লা এর নির্দেশে এস আই সঞ্জিত কুমার রায় ও এ এস আই আব্দুল খালেক সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান পরিচালনা করে হায়দরগঞ্জ পুলিশ ফাঁড়ির সহযোগীতায় ক্যাম্পের হাট থেকে ধর্ষক বসু সরকারকে আটক করে হাইমচর থানায় নিয়ে আসে।

হাইমচর থানা অফিসার ইনচার্জ মো. মাহবুবুর রহমান মোল্লা জানান, একই বাড়ির দুঃসম্পর্কের দাদা বসু সরকার কবুতরের ডিম দেয়ার আশ্বাস দিয়ে তার ঘরের বারান্দায় নিয়ে শিশুটিকে ধর্ষন করে পালিয়ে যায়। শিশুটির বাবা বাদী হয়ে হাইমচর থানায় মামলা দায়ের করে। আসামীকে আমরা রায়পুর উপজেলার ক্যাম্পের হাট থেকে আটক করতে স্বক্ষম হয়েছি। আসামীকে চাঁদপুর বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন