chandpur report 1933

হাইমচরে সাংবাদিক দম্পতির উপর দুই দফা হামলা

স্টাফ রিপোর্টার।। ইউটিভি, যায়যায় দিন ও চাঁদপুর খবরের উপজেলা প্রতিনিধি সাংবাদিক মোঃ ইসমাইল হোসেনের উপর সন্ত্রাসী হামলা হয়েছে। ৯ এপ্রিল শুক্রবার সকাল ১১ টায় ও দুপুরে হাইমচর উপজেলার পশ্চিম আলগী ইউনিয়নের পূর্ব চরকৃষ্ণপুর গ্রামে এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় সাংবাদিক পত্নীসহ দুইজন আহত হয়ে হাইমচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন বলে ইউপি সদস্য বিল্লাল আখন্দ নিশ্চিত করেছেন।

ঘটনায় দুই দফা হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। সন্ত্রাসীদের হামলায় ইসমাইল হোসেন ও তার স্ত্রী গুরুতর আহত হয়েছেন। বর্তমানে তারা হাইমচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। এ ব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানা গেছে।

ঘটনা সুত্রে জানা যায়, হাইমচর উপজেলার পশ্চিম আলগী ইউনিয়নের পূর্ব চরকৃষ্ণপুর গ্রামের মৃত খলিল মিজির পাঁচ ছেলে এই অতর্কিত হামলা করেছে বলে স্থানীয়রা জানিয়েছেন। হামলা কারিরা হলো দুদু মিজি (৩৬), যাদু মিয়া (৩২), খোকন মিজি (৪৫), কালু মিয়া (২৫) ও সোহরাব (২০)। জয়নাল মিয়া জানান, সাংবাদিক ইসমাইল এর ঘর রাস্তার পাশে। ওই ঘরের সামনে পানি ফেলেছে কেন, এ ঘটনাকে কেন্দ্র করে দুদু মিজির ভাইরা মিলে অতর্কিত হামলা করেছে। এতে ইসমাইল ও তার স্ত্রী গুরুতর আহত হয়েছেন। শাকিলা বেগম জানান, ওরা আমার স্বামীকে পাইপ দিয়ে আঘাত করলে মাথা ফেটে যায়। এই অবস্থায় আমি ধরতে গেলে আমাকেও মারধর করে। এলাকার কয়েকজন যুবক তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করান।

হাইমচর থানার অফিসার ইনচার্জ মোঃ মাহবুবুর রহমান মোল্লা এই ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আমি খবর পেয়েই সাথে সাথে আমার অফিসার পাঠিয়েছি। আমরা বিষয়টি সঠিক তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেব। এদিকে এ ঘটনায় বিভিন্ন সাংবাদিক মহলে তীব্র নিন্দা জানিয়েছেন এবং সুষ্ঠু বিচারের দাবি জানিয়েছেন।

শেয়ার করুন