হাজীগঞ্জে কঠোর লকডাউন বাস্তবায়নে তৎপর পুলিশ

নিজস্ব প্রতিবেদক :
কোভিড ১৯ ২য় ঢেউ মোকাবিলায় সরকার ঘোষিত ২য় দপা কঠোর লকডাউন বাস্তবায়নে তৎপর হাজীগঞ্জ থানা পুলিশ।

১৪ এপ্রিল সকাল থেকে মাঠে আছে হাজীগঞ্জ থানা পুলিশ ২য় দপার প্রথম দিনে লকডাউন বাস্তবায়নে কঠোর অবস্থানে আছে তারা। অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ সার্কেল) সোহেল মাহমুদ ও হাজীগঞ্জ থানা অফিসার ইনচার্জ হারুনুর রশিদ এর নেতৃত্বে ভিন্ন ভিন্ন টিম করে মানুষ ঘরে রাখার চেষ্টা করে যাচ্ছে নিরলসভাবে।

এদিকে হাজীগঞ্জ বাজারে কাঁচাবাজার,মুদি দোকান ছাড়া অন্য কোন দোকান খোলা থাকতে দেখা যায়নি। যদিও দু-একটি খোলার চেষ্টা করেছে তাৎক্ষণিক পুলিশ গিয়ে বন্ধ করে দিয়েছে আর সতর্ক করে দিয়েছে ২য় বার এমন হলে মোবাইলকোটের মাধ্যমে ব্যাবস্থা নেওয়া হবে। রাস্তায় বেরিয়ে আসা পথচারীদের কারণ দর্শাতে হচ্ছে জায়গায় জায়গায় কোন সুনির্দিষ্ট কারণ দর্শাতে না পারলে ফিরিয়ে দেওয়া হচ্ছে বাসাতে। অপ্রয়োজনীয় হুন্ডা বা সিএনজি, অটোরিকশা দেখলে চাওয়া হচ্ছে গাড়ির কাগজপত্র না দিতে পারলে দেওয়া হচ্ছে মামলা এভাবে ভিবিন্ন কৌশলে লকডাউন শতভাগ বাস্তবায়ন করতে মানুষকে ঘরে রাখার চেষ্টা চালিয়ে যাচ্ছে হাজীগঞ্জ থানা পুলিশ।

অতিরিক্ত পুলিশ সুপার সোহেল মাহমুদ বলেন-করোনা সংক্রমণকে রুখে দিতে সরকারি নির্দেশনামতে লকডাউন বাস্তবায়ন করতে আমাদের এই চেষ্টা অব্যাহত আছে এবং থাকবে।

শেয়ার করুন

অনুমতি ব্যতীত এই সাইটের কোনো সংবাদ, ছবি অন্য কোনো মাধ্যমে প্রকাশ আইনত দণ্ডনীয়