হাজীগঞ্জে নতুন ১২ জনের করোনা পজেটিভ, আক্রান্ত ও উপসর্গ নিয়ে অনেকেই বাহিরের হাসপাতালে ভর্তি

হাজীগঞ্জ প্রতিনিধি : হাজীগঞ্জে গত ২৪ ঘন্টায় নতুন করে আরো ১২জন করোনায় আক্রান্ত হয়েছে। এ নিয়ে হাজীগঞ্জে করোনায় আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৩১২জন।

এছাড়া এ পর্যন্ত করোনা পজেটিভ নিয়ে ১৮ জনের মৃত্যু হয়েছে। করোনা উপসর্গ নিয়ে বুধবার এক অধ্যক্ষসহ প্রায় ৩০ জনের মৃত্যুর খবর পাওয়া যায়।
খোজনিয়ে জানা যায়, এ উপজেলার বেশীভাগ রোগী জ্বর, সর্দি, কাশিসহ করোনা উপসর্গ ও পজেটিভ নিয়ে গোপনে চাঁদপুর, কুমিল্লা, ঢাকাসহ বিভিন্ন হাসপাতালে চিকিৎসা সেবা নিচ্ছে।

করোনা ভাইরাসে আক্রান্ত কিরন তালুকদার বলেন, আমি একজন ব্যবসায়ী, জ্বর, সর্দি, শারিরীক ব্যাথায় ভূগছিলাম। করোনার লক্ষন বুঝতে পেরে নিজ উপজেলা হাসপাতালে নমুনা না দিয়ে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে দিয়েছি। ঐ দিনই খবর আসে আমার করোনা পজেটিভ। কুমিল্লার হাসপাতালে থেকে চিকিৎসা নিয়ে বাড়ীতে হোমকোয়ারেন্টে আছি। বিষয়টি এলাকায় স্বাভাবিক ভাবে মেনে নিবেনা বুঝেই কুমিল্লায় নমুনা পরীক্ষা করেছি।

হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা এস এম চিশতী বলেন, দৈনিক ১৫/২০ জন নমুনা দিচ্ছে তার মধ্যে দেখি প্রায় ৮০ শতাংশ রোগীর নমুনা পজেটিভ। আমাদের পরামর্শ নিয়ে বেশীভাগ রোগী বাসা বাড়ীতে হোমকোয়ারেন্টে থেকে চিকিৎসা নিচ্ছে, আর আমরাও সকল রোগীর খোজখবর নিচ্ছি। এদের মধ্যে যাদের অবস্থা জটিল মনে হচ্ছে তাদেরকে হাসপাতালে ভর্তি থেকে সুস্থ হওয়ার চেষ্টা অব্যাহত আছে।

শেয়ার করুন

অনুমতি ব্যতীত এই সাইটের কোনো সংবাদ, ছবি অন্য কোনো মাধ্যমে প্রকাশ আইনত দণ্ডনীয়