chandpur report 1967

হাজীগঞ্জে সাংবাদিকদের সাথে ইউএনও ও ওসি’র মতবিনিময়

নিজস্ব প্রতিবেদক :
হাজীগঞ্জ উপজেলার কর্মরত সাংবাদিকদের সাথে নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা ও থানার অফিসার ইনচার্জ এর মত-বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

২০ এপ্রিল মঙ্গলবার উপজেলা অডিটোরিয়ামে উক্ত মত বিনিময় সভায় সাংবাদিকদের সামনে নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা মোমেনা আক্তার বলেন, হাজীগঞ্জ উপজেলা হবে বাল্যবিবাহ ও জঙ্গীবাদ মুক্ত একটি মডেল উপজেলা। চাঁদপুর জেলার মধ্যে হাজীগঞ্জ উপজেলাটি ব্যবসায়ীকভাবে সমৃদ্ধ। মাননীয় সংসদ সদস্য মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম এমপি একজন ও সৎ ও কর্মঠ মানুষ। আমরা তাঁর নেতৃত্বে উপজেলার উন্নয়নে সমন্বয়ভাবে এক যোগে কাজ করবো। তিনি উপজেলার উন্নয়নে সকল সংবাদকর্মীর সহযোগিতা কামনা করেন।

হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ হারুনুর রশিদ বলেন, আমি মানব কল্যাণের জন্য কাজ করছি। আপনারা আমাকে সহযোগিতা করবেন। মাদক ও সন্ত্রাস মুক্ত একটি আদর্শ হাজীগঞ্জ উপজেলা গঠণে আমরা সবাই সংবাদকর্মীদের সাথে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করবো। তিনি বলেন বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের মাধ্যমে আপনারা হাজীগঞ্জ উপজেলাকে বাংলাদেশের মানচিত্রে উঁচু করে তুলবেন বলে আমার বিশ্বাস।

হাজীগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি মো. মহিউদ্দিন আল আজাদ’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এনায়েত মজুমদারের সঞ্চলানায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় আরো বক্তব্য রাখেন,হাজীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি কামাল হোসেন, খালেকুজ্জামান শামীম ও পরবর্তি মেয়াদের সভাপতি গাজী সালাহউদ্দিন, সহ-সভাপতি সাখাওয়াত হোসেন, সহ-সাধারন সম্পাদক মনসুর আহমেদ বিপ্লব প্রমূখ।

এ সময় উপস্থিত ছিলেন হাজীগঞ্জ প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য ও সাবেক সভাপতি জহিরুল ইসলাম লিটন, প্রতিষ্ঠাতা সদস্য হাবিবুর রহমান, সাবেক সাধারণ সম্পাদক হাছান মাহমুদ, যুগ্ম সম্পাদক ইমাম হোসেন হীরা, সাংগঠনিক সম্পাদক মিরাজ মুন্সি, দপ্তর সম্পাদক জহিরুল ইসলাম জয়, প্রচার সম্পাদক সাইফুল ইসলাম সিফাত, অর্থ বিষয়ক সম্পাদক পাপ্পু মাহমুদ, তথ্য ও যোগাযোগ বিষয়ক সম্পাদক সুজন দাস, ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক গাজী মহিন উদ্দিন, সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মনজুর আলম পাটোয়ারী, সম্মানিত সদস্য এস এম চিশতী, মোঃ মেহেদী হাসান, হাবিব উল্লাহ, রেজাউল ইসলাম নয়ন, আরো স্থানীয় ও জাতীয় পত্রিকার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

9 জন পড়েছেন
শেয়ার করুন