হাজীগঞ্জে ১১ মামলায় ৪৭০০ টাকা জরিমানা

নিজস্ব প্রতিবেদক:

সরকার ঘোষিত লকডাইনের ৪র্থ দিনে হাজীগঞ্জ অপ্রয়োজনীয় দোকান খোলা রাখা এবং মাস্ক না পরার অপরাধে মোবাইল কোর্ট পরিচালনা করিয়া ১১ মামলায় ৪৭০০ টাকা জরিমানা আদায় করা হয় ।

১৭ এপ্রিল শনিবার সকাল ১১টা থেকে বেলচোঁ ও হাজীগঞ্জ বাজারে এ মোবাইল কোর্ট পরিচালিত হয় । উক্ত মোবাইল কোর্ট পরিচালনা করেন হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোমেনা আক্তার ।

প্রথমে হাজীগঞ্জ বাজারের মেইন রোড ঘুরে সরকারি নিষেধ অমান্য করে দোকান খোলার অপরাধে কয়েকজন দোকানদার ও মাস্ক না পরার অপরাধে দোকানদার এবং পথচারীকে জরিমানা করেন সেই সাথে খোলা রাখা শপিং স্বপ্ন, ওয়েলকাম, চাঁদেরহাট, বিশাল কে সতর্কবার্তা দেন এবং লকডাউন চলাকালীন সময় আর খোলা রাখা যাবেনা বলে নির্দেশ প্রধান করেন।

পরে হাজীগঞ্জ বেলচোঁ বাজারে দোকানদার এবং পথচারীকে মাস্ক না পরার অপরাধে জরিমানা করা হয় ।সর্বমোট ১১জনকে ৪৭০০টাকা জরিমানা করা হয় । এ সময় উপস্থিত ছিলেন হাজীগঞ্জ থানা অফিসার ইনচার্জ মো.হারুনুর রশিদ, এস আই মোশারফ হোসেনসহ সঙ্গীয় ফোর্স এবং উপজেলার সিএ ফয়সাল মুন্সি ও অন্যান্য কর্মকর্তাসহ সাংবাদিকবৃন্দ ।

হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোমেনা আক্তার বলেন- করোনা মহামারি সংক্রমণ রোধে সরকার ঘোষিত লকডাউন বাস্তবায়নে এই অভিযান অব্যাহত থাকবে ।

শেয়ার করুন

অনুমতি ব্যতীত এই সাইটের কোনো সংবাদ, ছবি অন্য কোনো মাধ্যমে প্রকাশ আইনত দণ্ডনীয়