chandpur report 2008

করোনার সংক্রমণ রোধে চাঁদপুর প্রেসক্লাবের মাস্ক বিতরণ

মোঃ সাদ্দাম হোসেন ॥ চাঁদপুরের পুলিশ সুপার মো. মিলন মাহমুদ বলেছেন, সকল ভালো কাজে চাঁদপুর প্রেসক্লাব অংশগ্রহণ করে আসছে। তেমনি প্রেসক্লাবের উদ্যোগে দেশের এই ক্রান্তিলগ্নে মাস্ক বিতরণ একটি মহতি উদ্যোগ। পজেটিভ কাজে চাঁদপুর প্রেসক্লাব যেমন এগিয়ে আসে, ঠিক এভাবে সমাজের সকলকে এগিয়ে আসা উচিত। বর্তমান সময়টা খুবই খারাপ যাচ্ছে। তাই সকলকে সচেতন থাকতে হবে। এসময় তিনি ঈদ উপলক্ষে কেনাকাটা করতে আসা ক্রেতাদের সামাজিক দূরত্ব বজায় রেখে ও মাস্ক ব্যবহার নিশ্চিত করে মার্কেটে আসার জন্য আহ্বান জানান।

৫ মে বুধবার দুপুরে চাঁদপুর প্রেসক্লাবের পক্ষ থেকে শহরের বিভিন্ন স্থানে এ সচেতনতামূলক প্রচারনা ও মাস্ক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এসপি বলেন, দেশের করোনা পরিস্তিতির এ মুহূর্তে আমাদেরকে অবশ্যই মাস্ক পরে ঘর থেকে বের হতে হবে। মাস্ক পড়া ছাড়া বিকল্প কিছুই দেখছি না। সবাইকে সরকারি নির্দেশনা মেনে চলার জন্য এসপি আহবান জানান।

বিশেষ অতিথি ছিলেন চাঁদপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব নুরুল ইসলাম নাজিম দেওয়ান, ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী বেপারী ও চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আব্দুর রশিদ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারীর ও সঞ্চালনায় ছিলেন সাধারণ সম্পাদক রহিম বাদশা।

এ সময় উপস্থিত ছিলেন চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি গোলাম কিবরিয়া জীবন, শহীদ পাটওয়ারী ও শরীফ চৌধুরী এবং সাবেক ভারপ্রাপ্ত সভাপতি গিয়াস উদ্দিন মিলন, সাবেক সাধারণ সম্পাদক সোহেল রুশদী, এএইচএম আহসান উল্লাহ ও লক্ষ্মণ চন্দ্র সূত্রধর, বর্তমান সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আল ইমরান শোভন, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল আউয়াল রুবেল, রিয়াদ ফেরদৌস, সাংগঠনিক সম্পাদক ইব্রাহীম রনি, প্রচার ও দপ্তর সম্পাদক কাদের পলাশ, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক শওকত আলী, ক্রীড়া সম্পাদক ফারুক আহম্মদ, সাংস্কৃতিক সম্পাদক একে আজাদ, সমাজকল্যাণ সম্পাদক আশরাফুল আলম, আপ্যায়ন ও বিনোদন সম্পাদক হাসান মাহমুদ, তথ্য ও প্রযুক্তি সম্পাদক তালহা জুবায়ের, আপ্যায়ন ও বিনোদন সম্পাদক হাসান মাহমুদ, কার্যকরী সদস্য এম এ লতিফ, সদস্য সেলিম রেজা ও শরীফুল ইসলাম প্রমুখ।

12 জন পড়েছেন
শেয়ার করুন