chandpur report 2050

কিস্তির টাকা পরিশোধ নিয়ে দুঃচিন্তায় চাঁদপুরে ফাঁস দিয়ে চালকের আত্মহত্যা

চাঁদপুর শহরের পুরান বাজারে গলায় ফাঁস লাগিয়ে সেলিম (৪৫) নামে এক অটোবাইক চালক আত্মহত্যা করেছে। সোমবার সকালে পুরান বাজার ৩ নং কয়লাঘাটস্থ একটি অটো রাখার গ্যারেজে এ ঘটনা ঘটে।

নিহত সেলিমের বাড়ি রংপুর জেলায়। শিশু বয়সে সে ভবঘুরে হিসাবে পুরাণ বাজার মোমফ্যাক্টরী কলোনি এলাকায় বড় হয়েছে। সেখানেই জনৈক সিরাজ সরদার এর মেয়ে সীমাকে বিয়ে করে। তার দুটি সন্তান রয়েছে। একই এলাকার মেরকাটিজ রোড ঢালী বাড়িতে ভাড়া বাসায় বসবাস করত।

খবর পেয়ে বেলা ১টার দিকে পুরানবাজার ফাঁড়ি পুলিশ ও চাঁদপুর সদর মডেল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে সুরুতহাল তৈরি করে ময়না তদন্তের জন্য মরদেহ মর্গে প্রেরণ করেন।

নিহত সেলিম এর স্ত্রী সীমা জানান, সকালে নাস্তা খেয়ে গাড়ি নামানোর জন্য তার স্বামী গ্যারেজে যায়। পরে খবর আসে গ্যারেজ থেকে গাড়ি আনতে গিয়ে আরেকজন চালক দেখেন তার স্বামী গলায় ফাঁস লাগিয়ে ঝুলে আছে।

স্থানীয় বাসিন্দারা জানান, সেলিম খুব জেদি মানুষ ছিল। কিছুদিন আগে কিস্তিতে একটি গাড়ি কিনেছিল সে। কাজ-কাম না করায় কিস্তির টাকা পরিশোধ করবে কিভাবে তা নিয়ে স্ত্রীর সাথে ঝগড়া হয়। মনের কষ্ট থেকে সে আত্মহত্যার পথ বেছে নিয়েছে বলে ধারণা তাদের।

অটোবাইক চালকের গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা ঘটনাটি দেখার জন্য সেই গ্যারেজে অসংখ্য মানুষের ভিড় করতে দেখা যায়।

পুরান বাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ জাহাঙ্গীর আলম বলেন, সেলিম কি কারণে আত্মহত্যা করেছে তা এই মুহুর্তে বলা যাচ্ছে না। বিষয়টি তদন্ত করার পরে মৃত্যুর কারণ জানাযাবে।

21 জন পড়েছেন
শেয়ার করুন