ছিনতাইকারী

কুমিল্লায় ছিনতাইকারীদের ছুরিকাঘাতে মোটরসাইকেল আরোহী নিহত

কুমিল্লা প্রতিনিধি।। ১৮ মে ২০২১

ঢাকা চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার দাউদকান্দি সেতুর কাছে ছিনতাইকারীদের হাতে ছুরিকাহত হয়ে এক যুবকের মত্যু হয়েছে। বিল্লাল হোসেন নামে ওই যুবকের বাড়ি শরীয়তপুরের সখিপুরে।

সোমবার দিবাগত রাতে দাউদকান্দি টোলপ্লাজার অদূরে এ ঘটনা ঘটে। এসময় ছিনতাইকারীদের হাতে আহত হন নিহতের খালাতো ভাই ইলিয়াস হোসেন ও ভগ্নিপতি ইবরাহিম।

প্রত্যক্ষদর্শী ইলিয়াস হোসেন জানান, তারা শরীয়তপুর থেকে চাঁদপুর হয়ে ঢাকা যাচ্ছিলেন। মোটরসাইকেলে করে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের দাউদকান্দি টোলপ্লাজা পাড় হয়ে সেতুতে উঠার আগে ছিনতাইকারীদের কবলে পড়েন তারা। ছিনতাইকারীরা তাদের গতিরোধ করে। বাইকের চাবি নিয়ে নেয়। এসময় বাইকের চাবির জন্য ধস্তাধস্তি কালে ছিনতাইকারীরা তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে তাকে গৌরীপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন।

দাউদকান্দি মডেল থানার ওসি জানান, ছিনতাইকারীদের গ্রেফতারের চেষ্টা চলছে। এ বিষয়ে একটি মামলা প্রক্রিয়াধীন।

ভাতিজার মরদেহ গ্রহণ করতে শরীয়তপুর থেকে কুমিল্লায় আসা নিহতের চাচা আক্তারুজ্জামান জানান, বিল্লাল একবছর হল বিয়ে করেছে। সে স্যামসাং কোম্পানীতে ইঞ্জিনিয়ার হিসেবে কর্মরত আছে। তার বাবা ইয়াসিন মাহমুদ প্রবাসী। পরিবারের উপার্জনক্ষম ছেলেকে হারিয়ে বাড়িতে শোকের মাতম চলছে। মাত্র ২দিন আগেই সে সুজুকি জিক্সার মোটর সাইকেলটি কিনেছিল।

12 জন পড়েছেন
শেয়ার করুন