চাঁদপুরের সাবেক শ্রমিক নেতা রিপন হোসেন বেপারি আটক

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুর জেলা সিত্রনজি, অটো রিক্সা, টেক্সি কার সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সাবেক নেতা মো রিপন হোসেন বেপারিকে আটক করেছে পুলিশ।

সোমবার (২৪ মে) দুপুরে শহরের কোর্টস্টেশন এলাকা থেকে নতুন বাজার ফাঁড়ির এসআই ইসমাইল হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে তাকে আটক করে।

বিতর্কিত এই শ্রমিক নেতা রিপন হোসেনের বিরুদ্ধে রয়েছে অনেক অভিযোগ। এর পূর্বে সে ইয়াবাসহ গোয়েন্দা পুলিশের হাতে আটক হয়।

নতুন বাজার পুলিশ ফাঁড়ির এসআই ইসমাইল হোসেন জানান, চাঁদপুর জেলা অটো টেম্পু, অটোরিক্সা, মিশুক, বেবিট্যাক্সি-কার পরিবহন শ্রমিক ইউনিয়নের নির্বাচন নিয়ে দ্বন্দ্বের ঘটনায় গত ৪ মে দুপুরে সমিতির সভাপতি ওমর ফারুকের উপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটে। এই ঘটনায় আহত ওমর ফারুক গত ২২মে রিপন হোসেন বেপারিসহ ৩ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরো ৪জনসহ ৭ জনকে আসামী করে চাঁদপুর মডেল থানায় মামলা দায়ের করে।

মামলার উল্লেখিত আসামিরা হলেন, সামসুল গাজীর ছেলে রুবেল গাজী (৩৫), শহিদুল্লাহ বেপারী ছেলে রিপন হোসেন বেপারী (৪০) ও কফিল উদ্দান মালের ছেলে আবুল কালাম ভুট্টু। এই মামলায় রিপন হোসেনকে শহরের কালিবাড়ি কোর্ট স্টেশন থেকে আটক করা হয়েছে। রিপনের বিরুদ্ধে আর কোন মামলা আছে কিনা তা তদন্ত করে দেখছেন বলে জানায় পুলিশ। তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য, কিছুদিন পূর্বে মাদকাসক্ত শ্রমিক নেতা রিপন হোসেনের ইয়াবা সেবনের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়।

শেয়ার করুন