chandpur report 2041

চাঁদপুরে সদ্যপ্রয়াত কণ্ঠশিল্পী তাহমিনা হারুনের স্মরণ সভা ও শিল্পীদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

স্টাফ করেসপন্ডেন্ট :

চাঁদপুর শিল্পী সহায়তা সমিতির ব্যবস্থাপনায় সদ্য প্রয়াত চাঁদপুরের বিশিষ্ট কণ্ঠশিল্পী তাহমিনা হারুনের স্মরণে এক স্মরণ সভা ও বিভিন্ন শিল্পীদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। ১১ মে মঙ্গলাবার বিকেলে চাঁদপুর শহরের জোড় পুকুর পাড়স্থ সাহিত্য একাডেমি মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, চরসেনসাস ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও চাঁদপুর শিল্পী সহায়তা সমিতির উপদেষ্টা মোঃ জিতু মিয়া বেপারী।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, চাঁদপুরের বিশিষ্ট নাট্যকার ও লেখক এবং সংগঠনের উপদেষ্টা এস এম জয়নাল আবদীন, চাঁদপুর পৌরসভার ৬নং ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ সোহেল রানা, ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শামীমা খান মুন্নি, সংগঠনের সহ-সভাপতি উত্তম কুমার দেবনাথ, সাংগঠনিক সম্পাদক পিএম বিল্লাল প্রমুখ।

সভায় অতিথিবৃন্দ চাঁদপুরের সংস্কৃতি অঙ্গনের পরিচিত মুখ সদ্যপ্রয়াত কণ্ঠশিল্পী তাহমিনা হারুনের স্মরণে তার জীবনী ও সাংস্কৃতিক কর্মকাণ্ডের স্মৃতি তুলে ধরে আলোচনা করেন। এছাড়া বিভিন্ন শিল্পীদের মাঝে চাঁদপুর শিল্পী সহায়তা সমিতির ব্যবস্থাপনায় ঈদসামগ্রী বিতরণ করেন অতিথিবৃন্দ।

চাঁদপুর শিল্পী সহায়তা সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুরুল হক কমলের সভাপতিত্বে ও প্রতিষ্ঠাতা সভাপতি অ্যাডভোকেট আবুল কালাম সরকারের পরিচালনায় এ সময় উপস্থিত ছিলেন, ৬ নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি আল-রাফি মাল, সাধারণ সম্পাদক সরওয়ার হোসেন, সহ-সভাপতি আবু সুফিয়ান, নতুন কুঁড়ি সাংস্কৃতিক সংগঠনের সাধারণ সম্পাদক মনসুরা আক্তার কাজল, প্রতিভা সাংস্কৃতিক সংগঠনের সাধারণ সম্পাদক মুক্তা আক্তার সহ বিভিন্ন পর্যায়ের সংস্কৃতিকর্মীরা।

শেয়ার করুন