পঞ্চগড় প্রেমিকা 2

চান্দিনায় প্রেমিকের বাড়িতে পঞ্চগড়ের প্রেমিকার অনশন

টি. আর. দিদার :
দুই বছর প্রেমের পর বিয়ের দাবিতে পঞ্চগড়ের এক তরুণী প্রেমিকা কুমিল্লার চান্দিনায় এক সেনা সদস্য প্রেমিকের বাড়িতে দুদিন যাবৎ অনশন করছেন। ২৭ মে বৃহস্পতিবার দুপুরে এ রিপোর্ট লেখা পর্যন্ত অনশন চালিয়ে যাচ্ছে ওই তরুণী ।

প্রেমিক সালাউদ্দিন (২৫) কুমিল্লার চান্দিনার গল্লাই ইউনিয়নের পাঁচধারা গ্রামের প্রবাসী আবু ইউসুফ এর ছেলে সেনা বাহিনীতে কর্মরত ও প্রেমিকা পঞ্চগড় জেলার দেবীগঞ্জ উপজেলার চরকিস্তাপাড়া গ্রামের আবুল কাশেম এর মেয়ে নার্গিস আক্তার (২০)।

প্রেমিকা নার্গিস আক্তার জানান- ‘প্রায় দুই বছর পূর্বে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে পরিচয় হয় আমাদের। তারপর সে আমাকে ঢাকায় এনে তার এক বন্ধুর বাসায় বিয়ে করে, স্বামী-স্ত্রীর সম্পর্ক গড়ে তোলে। সম্প্রতি সে আমার ফোন রিসিভ করেন না, বিয়ে করতেও রাজি হচ্ছে না। আমাকে বিয়ে না করলে আমি তার বাড়িতেই আত্মহত্যা করবো’।

প্রেমিক সালাউদ্দিন জানান- তার সাথে আমার প্রেম হয়, দেখা-সাক্ষাৎও হয়। কিন্তু বিয়ে করিনি, বা কোন দৈহিক সম্পর্কও হয়নি। আমাকে বিপাকে ফেলতে আমার বাড়িতে এসে ঝামেলা করছে।

ওই এলাকার গণ্যমান্য ব্যক্তি আব্দুল মতিন মাস্টার জানান- মেয়ের অভিভাবকদের খবর দিয়েছি, তারা আসলে সামাজিক রীতিনীতি মেনে পরবর্তী ব্যবস্থা নিব।

এ ব্যাপারে চান্দিনা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. নূরুল বাশার জানান- খবর পেয়ে আমরা ঘটনাস্থলে যাই, মেয়েটি এখন ছেলের বাড়িতেই আছে। পরিবারের লোকজন ব্যবস্থা নেওয়ার আশ্বাস দেয়। বিষয়টি আমাদের নজরেই আছে। নিয়মিত যোগাযোগ রাখছি।

শেয়ার করুন