chandpur report 2007

ছিডু মিজির পিতা বাচ্চু মিজির আত্মার মাগফেরাত কামনায় ইফতার ও দোয়ার আয়োজন

স্টাফ রিপোর্টার :
চাঁদপুর শহরের চৌধুরী জামে মসজিদে চাঁদপুর পৌর আওয়ামীলীগের ৬ নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক মোঃ ছিডু মিজির উদ্যোগে ২ মে রোববার ইফতার ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

ইফতার ও দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চাঁদপুর পৌরসভার ৬ নং ওয়ার্ডের কাউন্সিলর ও পৌর ছাত্র লীগের সভাপতি মোঃ সোহেল রানা, জেলা ছাত্র লীগের সাবেক সহ সভাপতি মোঃ হাবিব বেপারী, জেলা যুবলীগ নেতা মোঃ শামীম সহ ৬ নং ওয়ার্ড আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতা কর্মীগণ।

৬ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ ছিডু মিজির পিতা মরহুম বাচ্চু মিজির আত্মার মাগফেরাত কামনায় উক্ত ইফতার ও দোয়া অনুষ্ঠানে ৬ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ সোহেল রানার ছেলে এবং বৈশ্বিক মহামারী করোনা থেকে বিশ্বের মানুষ কে রক্ষায় বিশেষ দোয়া ও মুনাজাত করা হয়।

উক্ত মিলাদ ও দোয়া এবং মুনাজাত পরিচালনা করেন চৌধুরী জামে মসজিদের খতিব মাওঃ মোহাম্মদ হোসাইন আহমেদ ইমাম ও মাওঃ সালিম উদ্দিন ।

উল্লেখ্য, ৬নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ ছিডু মিজির আয়োজনে উক্ত ইফতার ও দোয়ার আয়োজন করা হয়। মরহুম বাচ্চু মিজি ২০১১ সালের ৪ নভেম্বর ইন্তেকাল করেন।

12 জন পড়েছেন
শেয়ার করুন