chandpur report 2024

ছেংগারচর পৌরসভার মেয়র প্রার্থী মাহবুবুর রহমান সেলিমের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ

সরিফুল ইসলাম রানাঃ

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভার ৯ নং ওয়ার্ডের অসহায় ও দুঃস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেন এ্যাবলুম ডিজাইন লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক, চাঁদপুর জেলা আওয়ামী মুক্তিযুদ্ধ প্রজন্ম লীগের সভাপতি, গুলশান থানা যুবলীগের সহ-সভাপতি ও মতলব উত্তরের ছেংগারচর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী, বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব মাহবুবুর রহমান সেলিম।

শুক্রবার বিকেলে ১৮২নং ছেংগারচর আহাম্মদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অসহায় ও দুঃস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ছেংগারচর পৌর যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি আবুল ফরাজি, সাংগঠনিক সম্পাদক জামান সরকার, জেলা যুবলীগের সাবেক সদস্য মহিবউল্ল্যা খোকন, ০৯ নং ওয়ার্ড কাউন্সিল আহসান হাবিব, পৌর যুবলীগ নেতা মুছা বেপারী, ইসমাঈল হোসেন, পৌর ছাত্রলীগ নেতা আল-আমীন প্রমুখ।

এসময় মেয়র প্রার্থী মাহবুবুর রহমান সেলিম বলেন, ধর্ম যার যার উৎসব সবার। উৎসবের আনন্দ ভাগাভাগি করে নেওয়ায় মানুষের মূল ধর্ম। ঈদের এই খুশীতে কেউ নতুন কাপড় পড়বে আর কেউ পড়তে পারবে না এটা আসলেই কষ্টের।

তিনি আরও বলেন, সমাজের অসহায় দুঃখী মানুষ আর্থিক দৈন্যতার কারণে তাদের ঈদের পরম আনন্দ উপভোগ থেকে বঞ্চিত হচ্ছে। তাই আমাদের সামাজিক দায়িত্ববোধ থেকে অসহায় মানুষদের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে ছোট্ট এই প্রয়াস।

শেয়ার করুন