sex women love

ঝুলে পড়ছে স্তন! সুডৌল করুন ঘরে থেকেই

এখন বাড়িতে বসে বসেই দিন কাটছে অনেকের। বাইরে্ যেমন বেরোনো হচ্ছে না, তেমনই আবার অনেকে করোনা আতঙ্কে জিমেও যাচ্ছেন না। যার ফলে শারীরিক গঠনে সমস্যা হচ্ছে অনেকেরই। বিশেষ করে এই সময়ে অত্যাধিক খাওয়া এবং ঘুমের জেরে সুডৌল স্তন অনেকেরই ঝুলে পড়ছে। একটা সময় শরীরচর্চা করে স্তনের আকার ঠিক রাখা যেতস কিন্তু এখন তা হচ্ছে না। তবে ঘরোয়া উপায়ে কিন্তু এর আকৃতি ঠিক রাখা যায়।

১. স্তনের গঠন ঠিক রাখতে সঠিক মাপের ব্রায়ের ব্যবহার আবশ্যিক৷ প্রয়োজনে ঘরে বেশিরভাগ সময়ে পুশ-আপ ব্রা ব্যবহার করতে পারেন৷ খুব ঠিলেঠালা ব্রা পরা উচিত নয়৷

২. সারাদিন বাড়িতে থাকাকালিন টাইট ব্রা পরলেও রাতে শোয়ার সময়ে ডিলেডালা ব্রা পরতে পারেন। আজ্ঞে হ্যাঁ, অনেকেই নিশ্চয়ই ভাবছেন, রাতে শুলে ব্রা কেন পরব? আসলে যাঁদের স্তন ঝুলে পড়ছে, তাঁদের গঠন ঠিক রাখতে গেলে রাতেও ব্রা পরা উচিত। তবে রাতে একটু ডিলেডালা পরা উচিত কারণ, স্ট্র্যাপ বা বাস্ট খুব ত্বকের উপর চেপে বসবে না। বিশেষ করে যাঁরা উপুড় হয়ে শুয়ে ঘুমোতে অভ্যস্ত তাঁরা মাঝরাতে অনেক সময় সমস্যা দেখা দেয়।

৩. স্নানে যাওয়ার আগে অবশ্যই স্তনে তেল মালিশ করুন। বিশেষ করে হার্বস অয়েল। এতে স্তনের আকার ঠিক থাকে।

ঔষধ নিতে হলে আপনাকে কুরিয়ার সার্ভিস খরচ ১৫০/- টাকা বিকাশ করে কনফার্ম করলে সুন্দরবন পরিবহনে কন্ডিশনে আপনার জেলায় ঔষধ পাঠিয়ে দেয়ার ব্যবস্থা করা হবে।

ঔষধের মূল্য কুরিয়ার সার্ভিস থেকে পরিশোধ করে সেখান থেকে ঔষধ নিতে পারবেন। ভেতরে বিস্তারিত সব ব্যবহার বিধি লিখে দেয়া হবে।

এছাড়াও সরাসরি আমাদের অফিস থেকে ঔষধ গ্রহণ করতে পারেন।

অফিসের ঠিকানা : হাকীম মিজানুর রহমান, ইবনে সিনা হেলথ কেয়ার, গাউছিয়া টাওয়ার (৩য় তলা), রামপুরবাজার, হাজীগঞ্জ, চাঁদপুর।

ঔষধ পেতে যোগাযোগ করুন :

হাকীম মিজানুর রহমান (ডিইউএমএস)
(শতভাগ বিশ্বস্ত ও প্রতারণামুক্ত অনলাইন স্বাস্থ্যসেবা প্রতিষ্ঠান)

ইবনে সিনা হেলথ কেয়ার, হাজীগঞ্জ, চাঁদপুর।

যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত)

+88 01762240650, +88 01834880825

+88 01777988889 (Imo-whatsApp)

48 জন পড়েছেন
শেয়ার করুন