জরিমানা

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে মধ্যরাতে ৫ বাসের ড্রাইভারকে ২৫ হাজার টাকা জরিমানা

টি. আর. দিদার, চান্দিনা (কুমিল্লা) প্রতিনিধি :
স্বাস্থ্যবিধি লংঘন করায় এবং সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে এক জেলা থেকে যাত্রী নিয়ে দূরবর্তী অন্য জেলায় যাত্রী পরিবহণ করায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চান্দিনায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে পাঁচজন বাসের ড্রাইভার থেকে ৫ হাজার টাকা করে মোট ২৫ হাজার টাকা জরিমানা আদায় করা হয় । গাড়ি গুলি জেলার বাইরে যাবে না শর্তে ছেড়ে দেয়া হয়। চট্টগ্রাম জেলা থেকে বাসগুলি যাত্রী নিয়ে ঢাকার উদ্দেশ্য এবং ঢাকা থেকেও বিভিন্ন জেলায় যাতায়াত করার কথা।

শুক্রবার (৭ মে) দিনগত রাত সাড়ে ১১টা থেকে সাড়ে ১২টা পর্যন্ত টানা এক ঘন্টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে অভিযান পরিচালনা করেন ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) বিভীষণ কান্তি দাশ। এসময় তাকে সহযোগিতা করেন দাউদকান্দি সার্কেল এএসপি ও চান্দিনা থানা পুলিশ।

ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট বিভীষণ কান্তি দাশ জানান, স্বাস্থ্যবিধি লঙ্গন করার পাশাপাশি সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে এক জেলা থেকে যাত্রী নিয়ে অন্য জেলায় যাতায়াত করায় তাদের আটক করে জরিমানা করা হয়। পরে দাউদকান্দি সার্কেল এএসপি নিশ্চিত করবে যে গাড়ি গুলি জেলার বাইরে যাবে না এ শর্তে ছেড়ে দেয়া হয়। আমাদের অভিযান অব্যাহত থাকবে।

শেয়ার করুন