মেম্বারের দুঃসাহস

নারায়ণপুরে রাস্তা দখল করে ভবন নির্মাণ কাজ বন্ধ করলেন ভূমি কর্মকর্তা

মতলব প্রতিনিধি: চাঁদপুর জেলার মতলবের নারায়ণপুর বাজারে রাস্তার জায়গা দখল করে ভবন নির্মাণের কাজ বন্ধ করলেন ভূমি কর্মকর্তা। এছাড়াও লকডাউন শেষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের কথা বলেন তিনি। সেই সাথে রাতের অাঁধারে অবস্থার যেন পরিবর্ত করতে না পারে সেদিকে নজরদারির আহবান জানান বাজার কমিটির সভাপতি স্বপন মজুমদারের কাছে।

উল্লেখ্য গত ৪ মে চাঁদপুরের বিভিন্ন পত্রিকা ও অনলাইনে মতলব দক্ষিণ উপজেলার নারায়ণপুর মাছ বাজারের পাশে অবস্থিত একটি দোতলা ভবনের নিচতলায় ওষুধের ফার্মেসির পিলার সরকারি জায়গা দখল করে নির্মাণ কাজ করছিলেন মরহুম আলী আরশ্বাদের ছেলে খাদেরগাঁও ইউনিয়ন পরিষদের অনৈতিক প্রভাব দেখানো মেম্বার শেখ ফজলুল করিম সেলিম ।

ওই দোতলা ভবন ( দোকান ) না ভেঙ্গেই সরকারি রাস্তা দখল করে পিলার নির্মাণ করছেন। রাস্তা দখল করে পিলার নির্মাণের কারণে বাজারে আগত ক্রেতাসাধারণের চলাচলের বিঘ্ন হওয়ায় বাজার কমিটির সদস্যরা আপত্তি তোলেন। কিন্তু শেখ ফজলুল করিম সেলিম বাজার কমিটির আপত্তি তোয়াক্কা না করেই নির্মাণ কাজ চালিয়ে যাচ্ছেন।

৫ মে ঘটনাস্হল পরিদর্শন করেন নারায়নপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তা মোঃ হুমায়ন কবির। এ সময় তিনি ইউপি সদস্য ফজলুল করিম সেলিমকে নির্মাণ কাজ বন্ধ রাখতে বলেন ।

এবং নারায়নপুর বনিক ও জনকল্যান সমিতির সভাপতি স্বপন মজুমদারকে বলেন, কোন অবস্হাতেই যেন নির্মাণ কাজ না করে সেই দিকে নজর রাখতে বলা হয় ।

এবিষয়ে নারায়নপুর ভূমি কর্মকর্তা হুমায়ুন কবির বলেন, আমি দেখেছি। আপাতত কাজ বন্ধ করে দিয়েছি। লকডাউন শেষে এবিষয়ে ইউনো স্যারকে নিয় ব্যবস্থা গ্রহণ করা হবে। সেই সাথে অবস্থার যেন পরিবর্ত করতে না পারে সে জন্য বাজার সভাপতিকে নজরদারির আহবান করেছি।

শেয়ার করুন