প্রধানমন্ত্রীর উপহার

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপনাদের কথা চিন্তা করেন এবং ভাবেন : জেলা প্রশাসক

মোঃ সাদ্দাম হোসেন ॥ করোনা পরিস্থিতিতে অসহায়, দুস্থ ও কর্মহীন বিভিন্ন পেশার ৪ হাজার পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রধানমন্ত্রীর উপহার বিতরণ করেছেন চাঁদপুরের জেলা প্রশাসন। সামাজিক দূরত্ব বজায় রেখে করোনার দ্বিতীয় ঢেউয়ের শুরু থেকে ৮ দফায় খাদ্য সহায়তা বিতরণ করা হয়।

৫ মে বুধবার সকালে চাঁদপুর স্টেডিয়ামে অষ্টম দফায় ৫শ’ পরিবারের মাঝে খাদ্য সহায়তা হিসেবে চাউল বিতরণ করেন চাঁদপুরের জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ।

এ সময় উপস্থিত কর্মহীন লোকদের উদ্দেশ্যে জেলা প্রশাসক বলেন, আজকে আপনারা যে খাদ্য সহায়তা পেয়েছেন এটি প্রধানমন্ত্রীর পক্ষ থেকে আপনাদের জন্য উপহার। প্রধানমন্ত্রী সব সময় আপনাদের কথা চিন্তা করেন এবং ভাবেন। তাই প্রধানমন্ত্রী আপনাদের সহায়তার জন্য চাঁদপুর জেলার জন্য ২ কোটি ৩৮ লাখ টাকা বরাদ্দ দিয়েছেন এবং এ বরাদ্দকৃত টাকা উপজেলা, পৌরসভা ও ইউনিয়নে ভাগ করে দেয়া হয়েছে। ইতোমধ্যে এসব বরাদ্দকৃত অর্থ দ্বারা খাদ্য সহায়তা বিতরণ শুরু হয়েছে।

তিনি আরো বলেন, জেলা প্রশাসন সব সময় আপনাদের পাশে আছে এবং আপনাদের কথা ভাবে। যারা সহায়তার জন্য আমাদেরকে ম্যাসেজ দিচ্ছে, তাদের ঠিকানা অনুযায়ী খাদ্য সহায়তা পৌঁছানো হচ্ছে।

খাদ্য সহায়তা বিতরণ অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন চাঁদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ আবদুল্লাহ আল মাহমুদ জামান। এ সময় উপস্থিত ছিলেন নবাগত অতিরিক্ত জেলা প্রশাসক মো. ইমতিয়াজ, চাঁদপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সানজিদা শাহনাজ, এক্সিকিউটি ম্যাজিস্ট্রেট এআরএম জাহিদ হাসান, রেশমা খাতুন। খাদ্য সহায়তা বিতরণ কার্যক্রমে সার্বিক সহযোগিতা করেন জেলা প্রশাসক কর্তৃক গঠিত স্বেচ্ছাসেবক টিমের সদস্যবৃন্দ।

খাদ্য সহায়তা প্রাপ্তদের মধ্যে মাছঘাট শ্রমিক ১শ’জন, হটলাইনে আবেদনকৃত ৫০ জন, সিএনজি চালিত অটোরিকশা ও অটোবাইক চালক ৫০ জন, সমাজতান্ত্রিক শ্রমিকদল ৫০ জন, মহিলা আওয়ামীলী কর্তৃক দুস্থ ৭০ জন, শ্রমিকলীগ কর্তৃক দুঃস্থ ৫০জন অন্যান্য পেশাসহ ৫১০ জনকে প্রধানমন্ত্রীর উপহার স্বরূপ চাউল বিতরণ করা হয়।

9 জন পড়েছেন
শেয়ার করুন