chandpur report 2026

ফরিদগঞ্জে অসহায় নারীর স্বপ্ন পুড়ে ছাই

ফরিদগঞ্জ প্রতিনিধি:
চাঁদপুরের ফরিদগঞ্জে ভয়াবহ অগ্নীকান্ডে অসহায় নারীর সপ্ন পুড়ে চাই হয়ে গেছে।
ঘটনাটি ঘটেছে গতকাল শুক্রবার রাত আনুমানিক ১০ টায় উপজেলার রূপসা উত্তর ইউনিয়নের পশ্চিম মুন্সী বাড়ীতে আনুমানিক ৫লক্ষ টাকার ক্ষতি হয়েছে।

ক্ষতিগ্রস্থ্য পরিবারের ডাক চিৎকারে আশ পাশ্বের লোকজন এসে পানি দিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে আনতে সক্ষম হয়েছিল।

ততক্ষনে স্বামী পরিত্যাক্ত বিউটি বেগম ও তার ভাশুর আনিছুর রহমান বাবুল এর ২ টি বসত ঘর পুড়ে চাঁই হয়ে যায়। খবর পেয়ে চাঁদপুর ফায়ার সার্ভিস ষ্ট্রেশনের লোকজন ছুটে আসে ঘটনাস্থলে। ধারনা করা হচ্ছে কয়েলের আগুন থেকে আগুনের সুত্রপাত হতে পারে।

অসহায় নারী বিউটি আক্তার জানান, ইফতারের পর খাওয়া দাওয়া করে ৩ সন্তানকে নিয়ে ঘুমিয়ে পড়ি। হঠাৎ দেখি ঘরের ভিতরে আগুন দাউ দাউ করে জ্বলছে। আমি সন্তানদের নিয়ে দ্রুত বাহিরে এসে চিৎকার দেই তারপর আশপাশের লোকজন এসে পানি দিয়ে আগুন নিভানোর চেষ্টা করে। এরই মধ্যে আমার ও আমার ভাশুরের বসতঘর পুঁড়ে চাঁই হয়ে যায়। স্বামীর অনুপস্থিতিতে ৩ সন্তান নিয়ে মানুষের দ্বারে দ্বারে কাজ করে বহু কষ্টে দিনানিপাত করি। তিল তিল করে বহুকষ্টে সংসার গুঁছিয়েছি।

আমি একটা কিছুও বের করতে পারিনি ঘর থেকে। আগুন কেন আমার শেষ সম্বলটি কেঁড়ে নিলো। কি অপরাধ করে ছিলাম আমি। এখন আমি সন্তানদের নিয়ে কোথায় থাকবো, কি খাবো? তাই মানবিক দিক বিবেচনায় সরকারী ও সমাজের ভিত্তবানদের কাছে সহযোগীতার হাত বাড়িয়ে দেন অসহায় বিউটি বেগম।

আগুনের খবর পেয়ে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ সহিদ হোসেন তাৎক্ষনিক ঘটনা স্থল পরিদর্শন করেন এবং ক্ষতিগ্রস্থ্য পরিবারদের সহায়তার আশ্বাস দেন।

9 জন পড়েছেন
শেয়ার করুন