chandpur report 2054

শাহরাস্তি উপজেলা পরিষদ উপ-নির্বাচনে অ্যাডঃ ইলিয়াছ মিন্টুর প্রার্থীতা ঘোষণা

মোঃ কামরুজ্জামান সেন্টু : আসন্ন শাহরাস্তি উপজেলা পরিষদের উপ- নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থীতা ঘোষণা করেছেন উপজেলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক ও শাহরাস্তি প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা অ্যাডভোকেট ইলিয়াছ মিন্টু।

শনিবার (২৯ মে বিকেলে) শাহরাস্তি প্রেসক্লাব মিলনায়তনে সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে তিনি এ ঘোষণা দেন।

এ সময় তিনি সাংবাদিকদের উদ্দেশে বলেন, আমি ছাত্র জীবন থেকেই রাজনীতিতে যুক্ত। বর্তমান সরকারের উন্নয়নমূলক কর্মকাণ্ডের সঙ্গে নিজেকে যুক্ত করতেই প্রার্থী হিসেবে নাম ঘোষণা করেছি। তিন মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তমের বিভিন্ন উন্নয়ন মূলক কাজের উদাহরণ তুলে ধরে বলেন, আমাদের প্রানপ্রিয় অভিভাবক চান এলাকাটি সুন্দর ভাবে গড়ে তুলতে, তাই এমপি মহোদয়ের উন্নয়ন কর্মকাণ্ড এগিয়ে নিয়ে যেতে চাই।

তিনি আরও বলেন, আমি বাংলাদেশ‌ আওয়ামীলীগের একজন কর্মী তাই নৌকা নিয়েই আমি নির্বাচনে অংশ নিতে চাই। এজন্য আমি আপনাদের সহযোগিতা কামনা করছি।

তিনি আরো বলেন, সাংবাদিকদের প্রতি আমার দূর্বলতা রয়েছে। আমি এক সময় এ পেশায় জড়িত ছিলাম। আমি আপনাদের পাশে আছি এবং থাকবো।

এসময় তিনি সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মেহের ডিগ্রী কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ এম এ আউয়াল মজুমদার, পৌর আওয়ামীলীগের নেতা আঃ মান্নান ব্যপারী।

এ সময় শাহরাস্তি উপজেলার বিভিন্ন পর্যায়ের সাংবাদিকগন উপস্থিত ছিলেন।

শেয়ার করুন