মানব বন্ধন 2

সাংবাদিক রোজিনার মুক্তির দাবিতে ফরিদগঞ্জ প্রেসক্লাবের মানববন্ধন

ফরিদগঞ্জ প্রতিনিধি :
সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্তার প্রতিবাদে এবং তাঁর মুক্তির দাবিতে মানববন্ধন করেছে ফরিদগঞ্জ প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ। বৃহঃস্পতিবার সকালে ফরিদগঞ্জ উপজেলা পরিষদের সামনে এ মানববন্ধন কর্মসূচী পালিত হয়।

প্রেসক্লাব সভাপতি মো. কামরুজ্জামানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুছ ছোবহান লিটনের পরিচালনায় মানববন্ধনে বক্তব্য রাখের চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি শরীফ চেীধুরী, ফরিদগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি মামুনুর রশিদ পাঠান, নুরুন্নবী নোমান, প্রেসক্লাব ফরিদগঞ্জের সাবেক সভাপতি সহকারী অধ্যাপক মো.মহিউদ্দিন, মানিক পাঠান, প্রবীর চক্রবর্তী, আবু হেনা মোস্তফা কামাল, আমান উল্যাহ প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, জনগণের পক্ষে সংবাদ প্রচারের অপরাধে সাংবাদিক রোজিনা ইসলামের টুটি চেপে ধরে জনগণের টাকায় লালিত স্বাস্থ্য মন্ত্রণালয়ের সচিব জেবুন্নেছা ও তাঁর দোসররা যে অপরাধ করেছেন তা ক্ষমাহীন। গণমাধ্যমের কন্ঠরোধের সকল অপচেষ্টা বাদ দেওয়ার আহবান জানাচ্ছি। যদি সরকার এবং বিচার বিভাগের দায়িত্বশীল কর্তৃপক্ষ সাংবাদিক নির্যাতনের বিচার এবং সাংবাদিকদের নিরাপত্তা নিশ্চিত করতে ব্যর্থ হন, তাহলে আগামী দিনে জাতীয় সাংবাদিক নের্তৃবৃন্দের আহবানে আমরা যে কোন কঠোর কর্মসূচী বাস্তবায়নে সর্বাত্মক প্রস্তত রয়েছি।

13 জন পড়েছেন
শেয়ার করুন