ছবি ভাংচুর

হাজীগঞ্জে এনজিও অফিসে হামলা, বঙ্গবন্ধুর ছবি ভাংচুর

নিজস্ব প্রতিবেদক :
হাজীগঞ্জে সোশ্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশন(এসডিএফ) অফিসে হামলা বঙ্গবন্ধুর ছবি ভাংচুর করা হয়।

বুধবার সকালে হাজীগঞ্জ উপজেলার ৬নং পূর্ব বড়কুল ইউনিয়নে কোন্দ্রা গ্রাম সমিতি (এসডিএফ) অফিসে এ হামলার ঘটনা ঘটে।

সরেজমিনে গিয়ে জানাগেছে, সোশ্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশন(এসডিএফ) এ আমেরিকান প্রকল্প থেকে বাংলাদেশ অর্থমন্ত্রনালয়ের মাধ্যমে নয় লক্ষ বিশ হাজার টাকা গ্রাহকদের মাঝে বিতরন করার তালিকা তৈরির প্রস্তুতি চলছিলো। সোশ্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশন(এসডিএফ) এর করোনাকালীন সময়ে ১৮০সদস্যদের মধ্যে যাচাই-বাচাই করে ১১৫জনের তালিকা তৈরি করে গ্রাহকদের মাঝে টাকাটা বিতরণ করার কথা রয়েছে।

জানাগেছে, ১১৫জনের তালিকার মধ্যে একই পরিবারের তিনজনের নাম রয়েছে ওই পরিবারের আরেকজনের নাম তালিকায় না থাকায় এ হামলার ঘটনা ঘটে।

এসডিএফ এর সভাপতি রাশেদা, গ্রাম সমিতির সভাপতি মমতাজ, গ্রাম সমিতির ক্যাশিয়ার জাহানারা জানান, আমরা ১৮০জন সদস্যদের মাঝে যাচাই বাচাই করে তালিকা প্রস্তুত করছি তখনি হঠাৎ করে আমাদের মহিলা সদস্যদের উপর হামলা চালায় এবং অফিসে ভাংচুর চালায় সেই সাথে বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধুর ছবি ও রেহাই পায় নি।

হামলাকারীদের মধ্যে কোন্দ্রা হাজীবাড়ীর মুকসুদের ছেলে রবিউল(২৫), মজুমদার বাড়ীর মৃত হারুন মজুমদারের ছেলে বোরহান(২৭),মেস্তুরী বাড়ির আবুল হাসেমের ছেলে কাশেম(৪৫),সুজত আলীর ছেলে বকুল(৪২),দর্জি বাড়ির বিল্লালের স্ত্রী আমেনা(৪০),আবদুল কাদেরের স্ত্রী আছমা(৪০) সংঘবদ্ধভাবে এ হামলা চালায়। খবর পেয়ে হাজীগঞ্জ থানার দ্বায়িত্বরত এসআই তার সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্হল পরিদর্শন করেন। ঘটনাস্থলে অভিযুক্ত কাউকে পাওয়া যায়নি।

শেয়ার করুন