অভিযান 2

হাজীগঞ্জ ট্রাফিক পুলিশের বিশেষ অভিযান : সকল প্রকার হকার উচ্ছেদ

নিজস্ব প্রতিবেদক:

চাঁদপুরের হাজীগঞ্জ বাজারের মতো ব্যস্ত জায়গায় ফুটপাত দখল থাকার কারণে পথচারীরা ফুটপাত ছেড়ে মূল সড়ক দিয়ে হাঁটতে বাধ্য হন। যার ফলে একদিকে যেমন পথচারীদের চলাচলে বাধাগ্রস্ত হয়, অন্যদিকে রাস্তা দিয়ে হাঁটার ফলে সৃষ্টি হয় যানজট। পথচারীরা যাতে ফুটপাত দিয়ে নিরাপদে চলাচল করতে পারে এবং যানজট নিরসনের বিষয়টি মাথায় রেখে হাজীগঞ্জ বাজার এলাকায় চালানো হয় বিষেশ অভিযান।

বুধবার (২৬ মে )অবৈধভাবে দখলকরা ফুটপাত দখলমুক্ত করার প্রয়াসে হাজীগঞ্জ বাজার এলাকায় অভিযান চালিয়ে ডিগ্রি কলেজ রোড এলাকা থেকে সকল প্রকার হকার উচ্ছেদ করা হয় এবং বিশ্বরোড এলাকার রামগঞ্জ মুখি সিএনজি স্টেশন আগের জায়গা থেকে আরো দক্ষিনে এবং চাঁদপুর মুখি সিএনজি স্টেশন আরো পশ্চিমে স্থানান্তর করা হয় ।

টিআই জাহাঙ্গীর আলমের নেতৃত্বে ট্রাফিক পুলিশ কতৃক এ অভিযান পরিচালিত হয় ।উক্ত অভিযানে উপস্থিত ছিলেন সার্জন নাহিয়ান ও সার্জন এমদাদ ।

এর আগে বাজারের দু’পাশের ফুটপাত দখলমুক্ত করতে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) হারুনুর রশিদ এর উদ্যোগে সতর্ক করে অভিযান পরিচালনা করা হয়। ওই সময় অনেকেই পুলিশের এই উদ্যোগকে স্বাগত জানিয়েছেন ।

এসময় ট্রাফিক ইন্সপেক্টর (টি.আই) মো. জাহাঙ্গির আলম বলেন, যানজট মুক্ত করতে এবং পথচারীদের নির্বিঘ্নে চলাচলের সুবিধার্থে ফুটপাত অবৈধ দখল মুক্ত রাখা জরুরী হয়ে পড়েছে। জনসাধারনের সুবিধার্থে হকার ও ভ্রাম্যমান ব্যাবসায়ীদেরকে ফুটপাত থেকে উচ্ছেদ করা হয়েছে। পৌরবাসীর নাগরিক সুযোগ সুবিধা নিশ্চিত করতে আমাদের এ অভিযান চলমান থাকবে।

শেয়ার করুন