chandpur report 2018

হাজী শাহজাহান মিয়া মদিনাতুল উলুম মাদরাসার ছাদ ঢালাই উদ্বোধন

মতলব উত্তর প্রতিনিধি :
চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভায় অবস্থিত ঝিনাইয়া উচ্চ বিদ্যালয় সংলগ্ন দ্বীনি ও আধুনিক শিক্ষা সমন্বিত শিক্ষাপ্রতিষ্টান হাজী শাহজাহান মিয়া মদিনাতুল উলুম মাদরাসার বহুতল ভবনের প্রথম তলার ছাদ ঢালাই কাজের শুভ উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার (৬ মে) সকালে বহুল প্রতীক্ষিত বহুতল ভবনের ছাদ ঢালাই কাজের শুভ উদ্বোধন করেন মাদরাসার প্রতিষ্ঠাতা ছেংগারচর পৌরসভা নির্বাচনের সম্ভাব্য মেয়র পদে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী আলহাজ্ব মো. নাছির উদ্দিন মিয়া।

আলহাজ্ব মো. নাছির উদ্দিন মিয়া এসময় বলেন, দীর্ঘ প্রতিক্ষার পর ভবনের প্রথম তলার ছাদ ঢালাইয়ের কাজ শুরু করেছি। আশা করছি খুব শিঘ্রই বাকী কাজ সম্পন্ন হবে। যারা মাদরাসার ভবনের কাজে সার্বিকভাবে সহযোগীতা প্রদান করেছেন তাদেরকে তিনি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। সকলের সম্মিলিত প্রচেষ্টায় হাজী শাহজাহান মিয়া মদিনাতুল উলুম মাদরাসার অবকাঠামোগত কাজ সম্পন্ন হলে শিক্ষার্থীদের পাঠদান উপযোগী পরিবেশ নিশ্চিত হবে।

তিনি আরো বলেন, মাদরাসা হচ্ছে আমাদের নবীজির ঘর। এই ঘর থেকে প্রতি বছর শত শত আলেম তৈরী হবে। মাদরাসার উন্নয়নে স্বয় মহান আল্লাহ তা’আলার রহমত আছে বিধায় করোনা কালেও ছাদ ঢালাইয়ের উদ্বোধন করতে পেরেছি।

শেয়ার করুন