আ. মতিন খসরুর শূন্য আসনে অ্যাড. আবুল হাশেম খানকে মনোনয়ন দিয়েছে আওয়ামী লীগ

জাহাঙ্গীর আলম ইমরুল, কুমিল্লা: ১৩ জুন ২০২১
সদ্য প্রয়াত সংসদসদস্য সাবেক আইন মন্ত্রী এডভোকেট আবদুল মতিন খসরুর মৃত্যুতে শুণ্য হওয়া তার সংসদীয় আসন কুমিল্লা-৫ (বুড়িচং-ব্রাহ্মণপাড়া) থেকে অবশেষে দলীয় প্রার্থী হিসেবে বীর মুক্তিযোদ্ধা এডভোকেট আবুল হাশেম খানকে মনোনয়ন দিয়েছে আওয়ামী লীগ। এডভোকেট আবুল হাশেম খান বুড়িচং উপজেলা আওয়ামী লীগের সভাপতি।

এদিকে এডভোকেট আবুল হাশেম খান নৌকা প্রতীকে দলীয় মনোনয়ন দেয়ায় আনন্দ মিছিল করেছে দলীয় নেতাকর্মীরা। আজ বিকেলে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার নিমসার এলাকায় এই আনন্দ মিছিল করে তারা। পরিচ্ছন্ন রাজনীতিবিদ হিসেবে পরিচিত এডভোকেট আবুল হাসেম খানকে মনোনয়ন দেয়াতে দলের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানান তারা। মহাসড়কের নিমসার বাজার থেকে আনন্দ মিছিল বের হয়ে পরিহলপাড়া, কোরপাই এলাকা প্রদক্ষিণ শেষে নিমসার বাজার গিয়ে মিষ্টি বিতরণের মধ্যদিয়ে শেষ হয়।

উল্লেখ্য, আইন বিচার ও সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সাবেক আইনমন্ত্রী এ্যাডভোকেট আবদুল মতিন খসরুর মৃত্যুতে আসনটি শূন্য হয়। তারে এই শুণ্য আসনে মনোনয়ন পাওয়া এড. আবুল হাসেম খান প্রয়াত আবদুল মতিন খসরুর ৫টি নির্বাচনে চিফ এজেন্টের দায়িত্ব পালন করেছিলেন।

এই আসনে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন পেতে ৩৫ জন মনোনয়নপত্র সংগ্রহ করেছিলেন। আগামী ২৮ জুলাই আসনটিতে উপনির্বাচন অনুষ্ঠিত হবে।

19 জন পড়েছেন
শেয়ার করুন