নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে

কুমিল্লায় নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে, চালক-হেলপার নিহত: আহত ৫

জাহাঙ্গীর আলম ইমরুল, কুমিল্লা ব্যুরো: ২৮ জুন ২০২১
ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার চান্দিনায় নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে পড়ে চালক-হেলপার নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও পাঁচজন। সোমবার (২৮ জুন) ভোর সাড়ে ৫টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চান্দিনা উপজেলার চান্দিনা বাস স্ট্যান্ড সংলগ্ন বাগুর পশ্চিমপাড়ায় এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, ঢাকা থেকে ছেড়ে আসা সিডিএম পরিবহনের একটি বাস চান্দিনা বাগুর পালকি সিনেমা হলের সামনে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এ সময় ঘটনাস্থলেই দুজন নিহত হয়। আহত হন আরও পাঁচজন। চারজনকে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

ইলিয়টগঞ্জ হাইওয়ে ফাঁড়ির ইনচার্জ সালেহ আহমেদ জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে বাসটি উদ্ধার করেছে পুলিশ। দুজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। রিফাতের ঠিকানা জানা যায়নি । নিহতরা হলেন বাস চালক নোয়াখালী নজিরপুর এলাকা প্রয়াত আবদুস সামাদে ছেলে আবদুল মতিন (৬০) এবং বাসের হেল্পার রিফাত (২০)।
আহত ৫ জনকে চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

 

আহতরা হলেন, বরুড়া রামমোহন গ্রামের গোপাল চন্দ্র দাসের ছেলে সুমন (২৬), মুরাদনগর উপজেলার বাপুটিপাড়া গ্রামের আবুল কাশেমের ছেলে রাছেল (৩০), দাউদকান্দির সিংগুলা গ্রামের মোঃ রিয়াজ উদ্দিনের ছেলে এনামুল (৪৮), চাঁদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলার গোবাচাক্তা গ্রামের আব্দুর রবের ছেলে হান্নান (৫০), চান্দিনার বাড়েরা গ্রামের আলী হোসেনের ছেলে শাহপরান (২৪)।

ভিডিও

 

শেয়ার করুন