dead death

চাঁদপুরের চান্দ্রায় গলাকেটে ষাটোর্ধ্ব ব্যক্তিকে হত্যা

নিজস্ব প্রতিবেদক :

চাঁদপুর সদর উপজেলায় গলা কেটে এক ব্যক্তিকে হত্যা করেছে দুর্বৃত্তরা। ২২ জুন মঙ্গলবার শনিবার সন্ধ্যায় ১২ নং চান্দ্রা ইউনিয়নের বাখরপুর বিলের মধ্য এই ঘটনা ঘটেছে। নিহত ব্যক্তির নাম মোঃ মজিবুর রহমান মজু খাঁ (৬০)। তিনি চান্দ্রা ইউনিয়ন ১নং ওয়ার্ড মধ্য বাখরপুর গ্রামের বাসিন্দা। তার পিতার নাম মৃত অলিউল্লা খাঁ।

স্থানীয় বাসিন্দা ও নিহত ব্যক্তির স্বজনেরা জানিয়েছেন, মজিবুর রহমান মজু খাঁ এ দিন বিকালে বাড়ি থেকে এলাকার বিলের ভিতর মাছ ধরার চাঁই পাত্তে গিয়ে নিঁখোজ হয়। বেলা গড়িয়ে সন্ধ্যা নেমে আসলেও বাড়ি ফিরে না আসায় স্ত্রীসহ স্বজনরা খুঁজতে সেই বিলের মধ্য যায়। গিয়ে দেখেন গলা কাটা অবস্থায় তার মৃতদেহ পড়ে রয়েছে। মজু খার বাখরপুর গ্রামেই চা মুদি দোকানের ব্যবসা ছিল।তার ৪ ছেলে দুই মেয়ে রয়েছে।

এই হত্যাকাণ্ডের বিষয়ে স্বজনরা কিছুই বলতে পারছেনা ঘটনাটি স্থানীয় ইউপি চেয়ারম্যান খান জাহান আলী কালু পাটোয়ারীকে জানালে তিনি চাঁদপুর সদর মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তাকে জানান। পরে রাত ৯ টার দিকে চেয়ারম্যান ও থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আবদুর রশিদ সঙ্গীয় ফোর্স নিয়ে হাঁটু পানি ভেঙ্গে ঘটনাস্থলে যায় এবং সুরতহাল তৈরি করে ময়নাতদন্তের জন্য মৃতদেহটি চাঁদপুর নিয়ে আসে।

চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আবদুর রশিদ বলেন, কে বা কারা এ হত্যাকাণ্ড ঘটিয়েছে, তা জানা যায়নি। আমরা লাশটি উদ্ধার করেছি।এ ব্যাপারে তদন্ত করে ঘটনার সঙ্গে জড়িতদের খোঁজে বের করা হবে।

 

শেয়ার করুন