আটক তিনজন

চাঁদপুরের হত্যা মামলার এজাহার ভুক্ত ৩ আসামী নারায়ণগঞ্জ থেকে আটক

নিজস্ব প্রতিবেদক :

চাঁদপুরে পেট্রোল ঢেলে আগুন লাগিয়ে ব্যবসায়ী ইকবাল মাহমুদ খোকন হত্যা মামলার এজাহারভুক্ত ৩ জন আসামিকে নারায়ণগঞ্জ থেকে আটক করা হয়েছে। ২১ জুন রাতে নারায়নগঞ্জ জেলার ফতুল্লা থানাদিন দেলপাড়া এলাকা থেকে তাদেরকে আটক করেন চাঁদপুর মডেল থানা পুলিশ।

আটককৃতরা হলেন, মোঃ মোরছালিন (২১), মোঃ শহীদ উল্লাহ (৬৫) ও মোসাঃ জোসনা বেগম(৪১)।

মঙ্গলবার দুপুরে আটককৃতদের চাঁদপুর আদালতে প্রেরণ করলে তাদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানো হয়।

জানাযায়, গত ৩০ মে রাতে চাঁদপুর সদর উপজেলার ৮ নং বাগাদী ইউনিয়নের পশ্চিম সকদি গ্রামে সম্পত্তিগত বিরোধের জের ধরে বিবাদীরা ব্যবসায়ী খোকনের দোকানে পেট্রোল ঢেলে আগুন লাগিয়ে দেয়। এসময় খোকন দোকানের ভেতরে থাকায় তার শরীরে আগুন লেগে জলসে গিয়ে গুরুতর আহত হয়। তাৎক্ষণিক তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল হাসপাতাল বার্ন ইউনিটে ভর্তি করানো হয়। পরে গত ৭ ই জুন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে বার্ন ইউনিটে চিকিৎসারত অবস্থায় ব্যবসায়িক ইকবাল মাহমুদ খোকন মৃত্যুবরন করেন ।

এ ঘটনায় চাঁদপুর মডেল থানায় ১৩ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন নিহতের পরিবার।

এই মামলার প্রেক্ষিতে অবশেষে চাঁদপুর মডেল থানার ওসি তদন্ত সুজন কান্তি বড়ুয়ার নেতৃত্বে মামলার তদন্তকারী অফিসার এসআই সুমন মিয়া নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা দেলপাড়া এলাকায় অভিযান পরিচালনা চালিয়ে এজাহারভুক্ত ২,৬,১৩ নং আসামিকে আটক করেছে।

মডেল থানার ওসি আব্দুর রশিদ জানান, হত্যা মামলার আসামি মোঃ মোরছালিন (২১), ২। মোঃ শহীদ উল্লাহ (৬৫) ও ৩। মোসাঃ জোসনা বেগম(৪১), কে নারায়ণগঞ্জ থেকে আটক করা হয়। মামলার অপর আসামি আটক করার চেষ্টা অব্যাহত রয়েছে।
ভিকটিমদের সাথে বিবাদীদের সম্পত্তি সংক্রান্ত বিষয় নিয়ে বিরোধ চলমানছিল। সেই ঘটনাকে কেন্দ্র করে পরিকল্পিতভাবে পেট্রোল ঢেলে আগুন লাগিয়ে হত্যার ঘটনাটি ঘটে।

18 জন পড়েছেন
শেয়ার করুন