জেলা প্রশাসক ভাঙ্গা স্লাস

চাঁদপুরে আউটার স্টেডিয়াম গেটে ভাঙ্গা স্লাব নিয়ে সংবাদ প্রকাশের পর ব্যবস্থা গ্রহণ করলেন জেলা প্রশাসক

নিজস্ব প্রতিবেদক  :
চাঁদপুর আউটার স্টেডিয়ামে প্রবেশের মূল গেটের সামনে ড্রেনের ভেঙ্গে যাওয়া স্লাব নিয়ে সংবাদ প্রকাশের পর স্থান পরিদর্শন ও তাৎক্ষণিক ব্যবস্থা গ্রহণের নির্দেশনা দিলেন চাঁদপুর জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিস।

শনিবার ৫ জুন চাঁদপুরের কয়েকটি প্রিন্ট ও অনলাইন পত্রিকায় চাঁদপুর আউটার স্টেডিয়ামের মূল ফটকে ড্রেনের স্লাব ভেঙ্গে গর্ত, ঝুঁকি নিয়ে চলছে পথচারী ও যানবাহন, শিরোনামে একটি সচিত্র সংবাদ প্রকাশিত হয়। তারই প্রেক্ষিতে ৬ জুন রোববার সকালে জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ এই সংবাদ পেয়ে চাঁদপুর আউটার স্টেডিয়াম গেইটের স্থানে ছুটে যান।

সেখানে গিয়ে তিনি গেটের সামনের অংশে থাকা ড্রেনের উপর ভেঙ্গে যাওয়া ক্লাবগুলো পরিদর্শন করেন এবং চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদকে রোববার দিনের মধ্যে তা মেরামতের জন্য ব্যবস্থা গ্রহনের নির্দেশনা দেন।

এনিয়ে চাঁদপুরের জেলা প্রশাসকের ফেসবুক আইডিতে একটি পোস্ট দেখে সচেতন মহলের অনেকেই তার এই কাজ কে সাধুবাদ জানিয়ে অনেক কৃতজ্ঞতা প্রকাশ করেন। এদিকে এমন সংবাদ পেয়ে জনদুর্ভোগের অবসান ঘটানোর জন্য তাৎক্ষণিক ভাঙ্গা স্লাব মেরামতের ব্যবস্থা গ্রহণে জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিসের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন সচেতন মহল।

উল্লেখ্যঃ দীর্ঘদিন যাবৎ চাঁদপুর শহরের আউটার স্টেডিয়ামের মূল ফটকে ড্রেনের স্লাব ভেঙ্গে বিশাল গর্ত সৃষ্টি হয়েছে। এর ফলে এতদিন ঝুঁকি নিয়ে পথচারী ও বিভিন্ন যানবাহন চলছিলো। চাঁদপুর আউটার স্টেডিয়ামে প্রবেশের মূল গেটের মাঝখানে এমন গর্ত সৃষ্টি হওয়ায় প্রায়ই ঘটছে ছোট খাটো দুর্ঘটনা ঘটতো।

 

26 জন পড়েছেন
শেয়ার করুন