dead death

চাঁদপুর শহরের নিউ ট্রাক রোড এলাকার খান সড়কের বালু ব্যবসায়ী খুন

চাঁদপুর শহরের নিউ ট্রাক রোড এলাকার খান সড়কের বাসিন্দা বালু ব্যবসায়ী রেহান উদ্দিন মিজি ( ৫৫) খুন হয়েছেন। জানাযায়, তিনি চাঁদপুর শহরের বাগাদী রোডের বালু ব্যবসা করতেন।

স্হানীয় ও তিনি যে বিল্ডিংয়ে বসবাস করতেন, ঐ বিল্ডিংয়ের বাসিন্দাদের সাথে কথা বলে জানা যায়, রেহান উদ্দিন মিজির বাড়ি শরীয়তপুর জেলার তারাবুনিয়া এলাকায়। তিনি গত দেড় বছর যাবত ট্রাক রোডের খান সড়কের ‘তামান্না শারমিন’ ভিলার ভিলার ৩য় তলার পশ্চিম পার্শ্বের ফ্লাটে ভাড়া থাকতেন। তাঁর তিন মেয়ে এবং ১ ছেলে রয়েছে। মেয়েরা বিবাহিত হওয়ায় সবাই শ্বশুড় বাড়িতে এবং একমাত্র ছেলে বিদেশে বসবাস করেন। তিনি ও তার স্ত্রী একাই এই বাসায় থাকতেন।

জানা যায়, তাঁর স্ত্রী গত ২ দিন পূর্ব দেশের বাড়িতে বেড়াতে যান। প্রতিদিনের ন্যায় রেহান উদ্দিন মিজির স্ত্রী আজ সকালে স্বামীর খোজ-খবর নেয়ার জন্য মোবাইল ফোনে বারবার রিং করেন। কিন্তু রেহান উদ্দিন মিজি মোবাইল ফোন রিসিভ না করায় পার্শ্ববতী ভাড়াটিয়াকে তার বাসায় গিয়ে খোজ খবর নেয়ার জন্য অবহিত করেন।

পরবর্তীতে বাসার পাশ্ববর্তী ভাড়াটিয়া গিয়ে দেখেন তাদের ফ্লাটের বাহির দিয়ে দরজার ছিটকারী আটকানো। পরে তিনি দরজার ছিটকারী খুলে ঘরের ভিতর ঘিয়ে দেখেন বাসার খাটের উপর লাশটি পড়ে আছে। তাৎক্ষণিক বিষয়টি থানা পুলিশকে জানানো হয়।

ঘটনাস্থলে বর্তমানে পিবিআইসহ আইনশৃঙ্খলা বাহিনীর বিভিন্ন ইউনিটের টীম পৌঁছে। চাঁদপুর মডেল থানা পুলিশ লাশ ময়না তদন্তের জন্য নিয়ে যায়। অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত রায় ঘটনাস্হল পরিদর্শন করেন।

শেয়ার করুন