খান মজলিশ হাজীগঞ্জ

দায়িত্ব ঠিক মত পালন করলে জন দুর্ভোগ কমে যাবে : অঞ্জনা খান মজলিশ

নিজস্ব প্রতিবেদক : উপজেলা পর্যায়ের কর্মকর্তাদের সাথে জেলা প্রশাসনের মতবিনিময় সভা ও ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তাগণের মাঝে ল্যাপটপ বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

১৭ জুন (বৃহস্পতিবার) সকালে হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোমেনা আক্তারের সভাপতিত্বে উপজেলার ই-সেন্টারে এ মতবিনিময় সভা সম্পূর্ণ হয়।

উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ । এটাই ছিল হাজীগঞ্জ উপেজেলা বিভিন্ন পযায়ের কির্মকর্তাদের সাথে জেলা প্রশাসকের প্রথম মতবিনিময় সভা ।পরিচয় পর্ব শেষে হাজীগঞ্জ উপজেলার হাজীগঞ্জ পৌর, মাতৈন, বাকিলা, দেশগাঁও এই চার ইউনিয়নের ভূমি সহকারী কর্মকর্তাদের হাতে লেপটপ তুলে দেন ।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কাজের প্রশংসা করেন এবং বলেন- সবাইকে একসাথে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করতে হবে। কে ধনী কে গরীব তা দেখলে চলবে না। সবার মুঠোফোনের নাম্বার থাকতে হবে জনসাধারনের কাছে। শুনতে হবে সবার কথা। সবার আস্থা অর্জন করতে হবে। গৃহহীনদের পাশে থেকে গৃহনির্মাণে সহযোগিতা করতে হবে।সরকারের উন্নয়নের কর্মকান্ড জনগনের মাঝে তুলে ধরতে হবে ,প্রত্যেকের দায়িত্ব প্রত্যেককে ঠিক মত পালন করতে হবে । আমাদের উপর অর্পিত দায়িত্ব ঠিক মত পালন করলে জন দুর্ভোগ কমে যাবে । তবেই সরকারের উন্নয়নের সুফল সকলেই ভোগ করতে পারবে, আর প্রধানমন্ত্রীর স্বপ্ন বাস্তবায়ন করা যাবে।ভূমিহীনদের জন্য সরকারী খাশ জায়গা উদ্ধারে উপস্থিত সকলের এবং স্থানীয় জনপ্রতিনিধিদের সহযোগিতা চেয়েছেন ।এছাড়াও অন্যান্য কাজেও তিনি সকলের সহযোগিতা চেয়েছেন ।

তার আগে তিনি হাজীগঞ্জ থানা পরিদর্শন করেন এবং অনুষ্ঠান শেষে তিনি ১নং পশ্চিম রাজারগাঁ ইউনিয়ন পরিদর্শনে যান ।

বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন, হাজীগঞ্জ উপজেলার চেয়ারম্যান গাজী মো: মাইনুদ্দিন, হাজীগঞ্জ থানা অফিসার ইনচার্জ হারুন অর রশিদ, হাজীগঞ্জ উপজেলার সহকারী কমিশনার (ভূমি) কানিজ ফাতেমা।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান গোলাম ফারুক মুরাদ, মহিলা ভাইস চেয়ারম্যান মির্জা শিউলি পারভীন, হাজীগঞ্জ উপজেলা পরিবার পরিকল্পনা অফিসার ডা. শোহেব আহমেদ চিশতী, মহিলা বিষয়ক কর্মকর্তা সানজিদা মজুমদার,হাজীগঞ্জ পৌর ১নং প্যানেল মেয়র জাহিদুল আযহার আলম বেপারী সহ উপজেলার অন্যান্য দপ্তরের কর্মকর্তা এবং হাজীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মহিউদ্দিন আল আজাদ,সাবেক সভাপতি খালেকুজ্জামান শামীমসহ অন্যান্য সাংবাদিক বৃন্দ।

25 জন পড়েছেন
শেয়ার করুন