mymonsing ময়মনসিংহ পরকীয়া

পরকীয়া প্রেমিককে ডেকে নিয়ে ধরা গৃহবধূ, পরে করলেন ধর্ষণ মামলা

স্বামী বাড়িতে না থাকায় গভীর রাতে মোবাইলে পরকীয়া প্রেমিক নিজাম উদ্দিনকে (২৫) ডেনে নেন এক গৃহবধূ। প্রেমিক বাড়িতে ঢোকার পর বিষয়টি জেনে যায় বাড়ির আশপাশের বাসিন্দারা। তারা ওই বাড়িতে ঢুকে পরকীয়া প্রেমিকের সঙ্গে গৃহবধূকে আপত্তিকর অবস্থায় দেখতে পান।

বিষয়টি জানাজানি হলে প্রেমিক নিজাম উদ্দিন ও গৃহবধূর অভিভাবকদের নিয়ে রোববার (৬ জুন) মিমাংসা বৈঠকে বসেন স্থানীয় প্রভাবশালীরা। তবে রাতভর রফাদফার চেষ্টায় ব্যর্থ হয়ে সোমবার (৭ জুন) বেলা ১১টার দিকে গৃহবধূ ও তার পরকীয়া প্রেমিক নিজামকে পুলিশে সোপর্দ করা হয়।

রোববার রাতে ময়মনসিংহের তারাকান্দা উপজেলার বানিহালা ইউনিয়নে এসব ঘটনা ঘটে। আটক পরকীয়া প্রেমিক নিজাম উদ্দিন একই উপজেলার রামপুর ইউনিয়নের হিরারকান্দা গ্রামের আব্দুল বারেকের ছেলে।

এদিকে, সোমবার দিনভর থানায় আবারও মিমাংসার চেষ্টা চলে। তবে তাতে ব্যর্থ হয়ে রাত ১১টার দিকে পরকীয়া প্রেমিক নিজামের বিরুদ্ধে ধর্ষণ মামলা করেন ওই গৃহবধূ।

বাড়িতে ও থানার মিমাংসা বৈঠকে উপস্থিত থাকা একজন নাম-পরিচয় প্রকাশ না করার শর্তে জানান, ঘটনার পর প্রথমদিকে গৃহবধূর স্বামী তাকে আর স্ত্রীর মর্যাদায় ঘরে ফিরিয়ে নিতে অস্বীকৃতি জানান। শেষদিকে স্ত্রীকে ফিরিয়ে নিতে চান স্বামী। তবে স্বামীর ঘরে আর যাবেন না বলে জানান ওই গৃহবধূ।

তিনি আরও জানান, ওই সময় পরকীয়া প্রেমিক নিজাম উদ্দিন ওই গৃহবধূকে নিয়ম মেনে বিয়ে করতে রাজি হন। তবে শেষদিকে তিনি বিয়েতে অস্বীকৃতি জানান। এরপর ওই গৃহবধূ নিজে বাদী হয়ে পরকীয়া প্রেমি নিজামের বিরুদ্ধে ধর্ষণ মামলা করেন।

কামারগাঁও ইউনিয়নের চেয়ারম্যান রফিকুল ইসলাম বলেন, ‘ওই গৃহবধূর বাবার বাড়ি আমার ইউনিয়নে। তাদের অনুরোধে সোমবার দুপুর ২টার দিকে থানায় গিয়েছিলাম। কিন্তু ওই গৃহবধূকে তার স্বামী গ্রহণ করবে না। আবার পরকীয়া প্রেমিকও তাকে বিয়ে করবে না। এমন পরিস্থিতিতে গৃহবধূ নিজে বাদী হয়ে পরকীয়া প্রেমিকের বিরুদ্ধে ধর্ষণ মামলা করেছে।’

তারাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের বলেন, ‘স্থানীয়রা থানায় খবর দিলে সকালে ওই গৃহবধূ ও নিজাম উদ্দিন থানায় আনা হয়। দিনভর দুইপক্ষ মিমাংসা করার চেষ্টা করেন। কিন্তু বিষয়টি মিমাংসা হয়নি। রাতে গৃহবধূ নিজাম উদ্দিনকে আসামি করে ধর্ষণ মামলা করেছেন। ওই মামলায় নিজামকে গ্রেফতার দেখানো হয়েছে। মঙ্গলবার (৮ জুন) তাকে আদালতে হাজির করা হবে।’

পারিবারিক সূত্রে জানা গেছে, প্রায় চার বছর আগে ওই গৃহবধূর বিয়ে হয়। তার দুই বছর বয়সের একটি সন্তান রয়েছে। তবে গোপনে দীর্ঘদিন নিজামের সঙ্গে অবৈধ প্রেমের সম্পর্কে ছিলেন তিনি। ঘটনার দিন রাতে স্বামী বাড়িতে না থাকার সুযোগে ওই গৃহবধূ নিজামকে মোবাইলে তাদের বাড়িতে আসতে বলেন। রাত ১১টার দিকে নিজাম ওই গৃহবধূর ঘরে ঢুকলে প্রতিবেশীরা বিষয়টি জেনে যায়।

শেয়ার করুন