chandpur report 2067

প্রাণিসম্পদ সেক্টরে দুর্নীতি হলে বরদাস্ত করা হবে না : নুরুল আমিন রুহুল এমপি

গোলাম নবী খোকন :

চাঁদপুরের মতলব উত্তর উপজেলা প্রাণিসম্পদ অধিদপ্তর কর্তৃক বিভিন্ন খামারীদের প্রদর্শনী উদ্বোধনী ও সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ঢাকা মহানগর দক্ষিন আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও চাঁদপুর -২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এ্যাড, নুরুল আমিন রুহুল এমপি।

তিনি বলেন, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম-এর নির্দেশে সারা বাংলাদেশে প্রাণিসম্পদ প্রদর্শনী শুরু হয়েছে। এরই ধারাবাহিকতায় আজ মতলব উত্তর ও দক্ষিণে প্রানি সম্পদ প্রদর্শনী অনুষ্ঠানের উদ্বোধন ও সমাপনী অনুষ্ঠান সম্পন্ন হয়।

তিনি হুঁশিয়ারী উচ্চারণ করে বলেন, প্রাণিসম্পদ সেক্টরে যদি কেহ দুর্নীতি করে, তাহলে বরদাস্ত করা হবে না। ৫ জুন শনিবার সকালে উপজেলা পরিষদ মাঠে প্রদর্শনী অনুষ্ঠানে উপরোক্ত কথাগুলো বলেন।

উপজেলা জেলা নির্বাহী অফিসার গাজী শরীফুল হাসান-এর সভাপতিত্বে, প্রাণিসম্পদ অধিদপ্তরের কর্মকর্তা মাইনউদ্দিন এর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্যে রাখেন মতলব উত্তর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তি যোদ্ধা এমএ কুদ্দুস,সহকারী কমিশনার ভূমি আফরোজা হাবিব শাপলা, পুলিশ পরিদর্শক(তদন্ত) মোঃ মাসুদ, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি শহিদ উল্লাহ প্রধান, সিরাজুল ইসলাম লস্কর, গিয়াস উদ্দিন চৌধুরী, উপজেলা যুবলীগের সভাপতি দেওয়ান জহির, সাধারণ সম্পাদক কাজী শরীফ, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক জিএম ফারুক, উপজেলা ছাত্র লীগের সাবেক সভাপতি মহসিন মিয়া মানিক,মতলব উত্তর উপজেলা ডেইরি এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ওয়াসকুরুনী, উপজেলা পোলট্রি উন্নয়ন এসোসিয়েশনের সাংগঠনিক সম্পাদক মোঃ ফরাদ হোসেন ও স্বাগত বক্তব্য রাখেন উপজেলা প্রানি সম্পদ কর্মকর্তা মোঃ ফারুক হোসেন।

অনুষ্ঠানে পবিত্র কোরআন থেকে তেলওয়াত করেন উপজেলা মসজিদের খতিব মাও, আক্তার হোসেন। গীতা পাঠ করেন পলাশ কুমার দাস।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মতলব উত্তর উপজেলা পল্লী বিদ্যুৎ এর ডিজিএম প্রকৌশলী সাদেক মিয়া,এমপির ব্যাক্তিগত সহকারী ছাত্র নেতা এ্যাড,লিয়াকত আলী সুমন, পৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রতন ফরাজী, উপজেলা যুবলীগ নেতা কাজী হাবিবুর রহমান,কমিশনার শাহাদাৎ হোসেন খোকন, বিশিষ্ট ব্যবসায়ী নাজমুল হোসেন, উপজেলা পোলট্রি উন্নয়ন এসোসিয়েশন উপদেষ্টা এসএম হান্নান সহ আওয়ামিলীগ ও সহযোগী সংগঠনের নেতৃ বৃন্দ এবং উপজেলা প্রানি সম্পদ অধিদপ্তরের কর্মকর্তা, কর্মচারিবৃন্দ।

এ সময় ও বিভিন্ন খামারীগণ গরু, ছাগল, হাঁস -মুরগী, কবুতর ও অন্যান্য সামগ্রী নিয়ে উপস্থিত ছিলেন।

শেয়ার করুন