হত্যা Foyez

ফরিদগঞ্জে অটোরিক্সাচালক ফয়েজ হত্যা বিচার দাবি, সড়কে ৬দফা আন্দোলনের সমন্বয়কারী বাঁধন পাটোয়ারী

ফরিদগঞ্জ প্রতিনিধি :
চাঁদপুরের ফরিদগঞ্জে অটোরিক্সা চালক ফয়েজ হত্যা বিচারের দাবী জানিয়েছেন সড়কে শ্রমিকের আন্দোলন নিয়ে ৬দফা দাবীর আন্দোলনের প্রধান সমন্বয়ক হাজী মাকসুদুল বাসার বাঁধন পাটোয়ারী।

তিনি গত সোমবার স্যোসাল মিডিয়ায় তার আইডিতে এক স্ট্যাটাসে বলেন, ফয়েজ হত্যার সাথে জড়িতদের বিচারের আওতায় এনে বিচার কার্য সম্পাদন করার জোর দাবী জানান।

এসময় তিনি আরো বলেন সিএনজি, অটো চালক,সহ সড়কে সকল শ্রমিকের পক্ষে আমাদের আন্দোলন অব্যাহত থাকবে পাশাপাশি সড়ক দুর্ঘটনায় নিহত শ্রমিকের ন্যায্য পাপ্য আদায়ে লক্ষে এ সংগ্রাম চালিয়ে যাবো।

এই সড়কে অটো চালক শ্রমিক ফয়েজকে যে নৃশংস ভাবে হত্যা করা হয়েছে। দৃশম্যান থাকে যে এই পাঁচ- ছয় জনের সংঙ্গবদ্ধ চক্র দীর্ঘদিন যাবত এলাকায় চুরি, মাদক, চাঁদাবাজি, অপহরণ, জুয়ার আসর, ভূমি দখলসহ নানা অপকর্মের সাথে জড়িত।

রাজনীতিক নেতাদের ছত্রছায়ায় মোটা অংকের আর্থিক বানিজ্যের মাধ্যমে ঐ এলাকায় ত্রাশ এর রাজত্ব কায়েম করেছে এ চক্রের সদস্যরা বিভিন্ন থানায় ডাকাতি, মাদক, ছিনতাই, অস্ত্রসহ একাধিক মামলা রয়েছে বলে তিনি বলেন।

তাই শ্রমিক ফয়েজ খাঁন হত্যার দৃষ্টান্ত মূলক বিচার এর মাধ্যমে এদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হোক।
কোন নব্য আওয়ামীলীগ যেন নিজেদের পাওয়ার দেখিয়ে খুনিদের বিচার এর আড়াল না করতে পারে।

এই অটোরিক্সা চালকের হত্যাকান্ড নিয়ে ভাটিয়াল পুর, চররাঘরা,নয়াহাট, এলাকায় ঐ চক্রটি কিছু অসহায় সাধারণ মানুষকে মামলার ভয় দেখিয়ে মোটা অংকের অর্থ হাতিয়ে নিচ্ছে বলে জানাযায়।

31 জন পড়েছেন
শেয়ার করুন