road accident সড়ক দুর্ঘটনা

ফরিদগঞ্জে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে অটোরিক্সা চালকের মৃত্যু

ফরিদগঞ্জ প্রতিনিধি :
ফরিদগঞ্জে ট্রাক চাপায় পিষ্ট হয়ে মজিবুর রহমান নামে এক সিএনজি অটোরিক্সা চালক নিহত হয়েছে। নিহত মজিবুর রহমান পাশ^বর্তী রামগঞ্জ উপজেলার ফকিরপুর গ্রামের আবুল বাসারের ছেলে।

এঘটনায় অপর এক সিএনজি-অটোরিক্সা চালকসহ আরো দুইজন আহত হয়। সোমবার (২৮ জুন) চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার ফরিদগঞ্জ বাসষ্ট্যান্ড এলাকায় এই ঘটনা ঘটে।

সংবাদ পেয়ে ফরিদগঞ্জ থানা পুলিশ বেলা সাড়ে ১১টার দিকে ঘটনাস্থল থেকে ঘাতক ট্রাকটি জব্দ ও ক্ষতিগ্রস্ত একটি সিএনজি-অটোরিক্সা উদ্ধার করে থানায় নিয়ে আসে। দুর্ঘটনার পরপরই চালক পালিয়ে যায়।

স্থানাীয় লোকজন জানান, সোমবার (২৮জুন) ভোর সাড়ে ১১টার দিকে চাঁদপুর- লক্ষীপুর আঞ্চলিক মহাসড়কের ফরিদগঞ্জ বাসস্ট্যান্ড এলাকায় নিহত মজিবুর রহমান তার সিএনজি-অটোরিক্সাটি রেখে পাশেই দাড়িয়ে যাত্রীর জন্য অপেক্ষারত ছিলো। এসময় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক(চট্র মেট্রো-১১-০৭৮৯)টি মজিবুর রহমানকে চাপা দেয়। পরে স্থানীয় লোকজন দ্রæত তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ও পরে চাঁদপুর নেয়ার পথে সে মারা যায়। এঘটনায় অপর এক সিএনজি-অটোরিক্সা চালক লিটন(৪৪) ও সাইফুল ইসলাম(৩৮) নামে এক যাত্রী আহত হয়েছে।

এব্যাপারে ফরিদগঞ্জ থানার উপ-পরিদর্শক আনোয়ার হোসেন জানান, ঘটনাস্থল থেকে ঘাতক ট্রাকটি আটক ও ক্ষতিগ্রস্ত সিএনজি অটোরিক্সাটি উদ্ধার করা হয়েছে, চালক পালিয়ে যায়। পরবর্তী আইনী প্রক্রিয়ার প্রস্তুতি চলছে।

শেয়ার করুন