দোকানঘর পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা 2

ফরিদগঞ্জে দোকানঘর পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা

ফরিদগঞ্জ প্রতিনিধি
চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার পাইক পাড়া উত্তর ইউনিয়নের কামাল পুরে পূর্ব শত্রæতার জেরে দুর্বৃত্তরা সড়কের পাশে অবস্থিত আলী আক্কাছ গাজীর দোকান ঘরটি শনিবার (২৬ জুন) গভীর রাতে পুড়িয়ে দিয়েছে।

এ বিষয়ে সরেজমিন গিয়ে দেখাযায়, দোকান ঘরটিতে কে বা কাহারা খড় দিয়ে আগুন লাগিয়ে পুড়িয়ে দেয়। আগুন জ¦লতে দেখে এলাকার লোকজন দৌড়ে এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

আলী আক্কাছ গাজী ও আবুল কাশেম গাজীসহ এলাকার লোকজন জানান, কতিপয় দুবৃর্ত্তরা আমাদের গালিগালাজ ও হুমকি-দমকি দিয়ে মামলা দিয়ে হয়রানী ও প্রাণ নাশের হুমকি দিয়েছে। আমরা এ ঘটনায় থানায় একটি জিডি নথি ভূক্ত করেছি।

দুবৃৃর্ত্তদের হাত থেকে নিরাপত্তার অভাব লক্ষ্য করে আমারা গত ৫ মে বুধবার চাঁদপুর ম্যাজিষ্ট্রেট কোটে একটি মামলা দিয়েছি । আমরা আইনের প্রতি শ্রদ্ধাশীল হয়ে থানায় ও কোটের আশ্রয় নিয়েও আমাদের জান- মাল রক্ষা করতে পারছিনা। এহেন পরিস্থিতিতে আমরা আইন প্রয়োগকারী কর্তৃপক্ষের নিকট সহযোগীতা চাচ্ছি।

এরই মধ্যে ২৬ জুন শনিবার রাতে আমাদের দোকান ঘর পুড়িয়ে দিয়েছে দুবৃর্ত্তরা। এ ঘটনায় রোববার আমরা থানায় একটি জিডি জমা দিয়েছে। বর্তমানে আমরা নিরাপত্তাহীনতায় ভূগছি। সঠিত তদন্ত সাপেক্ষে অপরাধীদের শাস্তির দাবী জানাই।

শেয়ার করুন