nurul islam farhad

ফরিদগঞ্জে নগদ অর্থসহ সাংবাদিকের মালামাল ছিনতাই

ফরিদগঞ্জ প্রতিনিধি :
চাঁদপুরের ফরিদগঞ্জে ছিনতাইয়ের শিকার হয়েছেন সাংবাদিক নুরুল ইসলাম ফরহাদ। সোমবার পেশাগত দায়িত্ব পালন শেষে বাড়িতে ফেরার পথে ফরিদগঞ্জ পৌর এলাকার কামিনী ডাক্তারের ব্রিজের উপর এই ঘটনা ঘটে।

রাত সোয়া ৯টার দিকে ছিনতাই কারীরা তার মোটর সাইকেলের গতিরোধ ও তাকে মারধর করে তার সাথে থাকা মোবাইল, ল্যাপটপ ও মানিব্যাগ ছিনিয়ে নিয়ে যায় ছিনতাইকারীরা।
নুরুল ইসলাম ফরহাদ ফরিদগঞ্জ প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক। এই বিষয়ে নুরুল ইসলাম ফরহাদ ঐ রাতেই ফরিদগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

নুরুল ইসলাম ফরহাদ জানান, প্রতিদিনের ন্যায় পেশাগত দায়িত্ব শেষে মোটরসাইকেল যোগে বাড়ী ফিরছিলেন, পথি মধ্যে কামিনী ডাক্তারের ব্রিজের উপর পৌছালে বিপরীত দিক থেকে আসা একটি প্রাইভেটকার তাকে বাধা প্রদান করে। এসময় অজ্ঞাত নামা দুই ব্যক্তি গাড়ি থেকে বের হয়ে কিলঘুষি মেরে তার পকেটে থাকা মোবাইল, মানিব্যাগ ও কাঁধে থাকা ল্যাপটপটি নিয়ে দ্রুত পালিয়ে যায়।

এবিষয়ে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন জানান, ছিনতাইয়ের ঘটনাটি অবগত হওয়া মাত্রই আমি ঘটনাস্থল পরিদর্শন করে তাৎক্ষণিক পার্শ্ববর্তী থানায় ম্যাসেজ দিয়েছি। ছিনতাইকারীদেরকে আটকের জন্য অভিযান অব্যাহত রয়েছে।

28 জন পড়েছেন
শেয়ার করুন