ভিখারী

বান্ধবীদের বিশ্বস্ত হতে বুকের ভেতর ব্লেড দিয়ে নাম লিখতো ‘ভিখারী’

নিউজ ডেসক : চট্টগ্রামের ডবলমুরিং থানার তালিকাভুক্ত সন্ত্রাসী, গ্যাং লিডার ও শীর্ষ মাদক ব্যবসায়ী মো.শাহেদ ওরফে ভিখারিকে (২৫) অস্ত্র, গুলি ও ইয়াবাসহ গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (১৩ জুন) ভোরে আগ্রাবাদ পানওয়ালা পাড়া থেকে তাকে গ্রেফতার করা হয় বলে বাংলানিউজকে জানিয়েছেন ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন।

এ সময় ১ টি এলজি, ১ রাউন্ড কার্তুজ ও ৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, মো.শাহেদ ওরফে ভিখারি ধূর্ত ও ভয়ঙ্কর সন্ত্রাসী। সে ডবলমুরিং থানার শীর্ষ মাদক ব্যবসায়ী। কিশোরদের নিয়ে তার একটি দলও আছে। বিভিন্ন স্থান থেকে মাদক এনে আগ্রাবাদ এলাকায় বিলি করতো। এ

ই মাদক বিক্রির জন্য তার আলাদা ১২ থেকে ১৪ জনের দল আছে। কেউ তার বিরুদ্ধে বা মাদকের বিরুদ্ধে কথা বললে কিশোর গ্যাং লেলিয়ে দেয়। তার দলের প্রত্যেকের বিরুদ্ধেই একাধিক মামলা রয়েছে। সর্বশেষ ব্যাপারীপাড়া এলাকায় মাদকবিরোধী কমিটি করায় কমিটির সদস্যদের ওপর অস্ত্রশস্ত্র নিয়ে হামলা চালায় ভিখারি বাহিনী। এতে ২ জন আহত হন।

ওসি মোহাম্মদ মহসীন জানান, ভিখারি বাহিনী ছিনতাইয়ের সঙ্গে জড়িত। ভিখারি দুইটি বিয়ে করে এবং তার একাধিক বান্ধবী আছে। এসব বান্ধবী বিভিন্ন মানুষের সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। এরপর সুযোগ বুঝে ঘরে গিয়ে ব্ল্যাকমেইল করে টাকা হাতিয়ে নেয়। বান্ধবীদের বিশ্বস্ততা অর্জন করতে সে বুকে ব্লেড দিয়ে কেটে তাদের নাম লিখে রাখে।

তিনি আরও জানান, ভিখারির বেতনভুক্ত বেশ কয়েকজন কর্মচারী আছে যাদের দায়িত্ব পুলিশ আসলেই তাকে তথ্য দেওয়া। এ কারণে তাকে ধরতে বেশ বেগ পেতে হয়। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় ৮টি মামলা রয়েছে। বিভিন্ন মামলায় ইতোমধ্যে ৫ বার গ্রেফতারও হয়েছে। ভিখারির ২ জন পলাতক সহযোগীর বিরুদ্ধে অস্ত্র এবং মাদক আইনে ২টি মামলা দায়ের করা হয়েছে।

শেয়ার করুন