পৌরসভায় মজা করে ৩৩৩ ফোন করে নিলেন অনুদান

হাজীগঞ্জ পৌরসভায় মজা করে ৩৩৩ ফোন করে নিলেন অনুদান

নিজস্ব প্রতিবেদক :  কোনও অনুদানের প্রয়োজন নেই তবুও মজা করে ৩৩৩ ফোন করে প্রধান মন্ত্রীর উপহার হিসেবে ৫০০ টাকা গ্রহণ করলেন এক মহিলা ।

ঘটনাটি ঘটে হাজীগঞ্জ পৌরসভায় এলাকার ৯নং ওয়ার্ডে ।২১ জুন (রবিবার) হাজীগঞ্জ পৌরসভায় এসে ঐ ওয়ার্ডের বাসিন্দা মায়া আক্তার পৌর মেয়ের আ.স.ম.মাহবুব-উল-আলম লিপনের হাত থেকে ৫০০ টাকা নগদ অর্থ গ্রহন করেন।

মায়া আক্তার বলেন-আসলে আমার এই অনুদানের কোন প্রয়োজন ছিলনা, আমি মজা করেই গত বৃহস্পতিবার ৩৩৩ নাম্বারে ফোন করে বলি সমস্যায় আছি সহযোগিতা লাগবে। তার কিছুক্ষণ পরেই পৌরসভা থেকে আমাকে ফোন করে ডেকে পাঠায় এবং আজ মেয়র মহোদয়ের কাছ থেকে প্রধান মন্ত্রীর উপহার হিসাবে ৫ শত টাকা গ্রহণ করি। এ ছাড়াও একই দিনে ৩৩৩-এ ফোন করা একই ওয়ার্ডের আরো চার জনকে প্রধানমন্ত্রীর অনুদান হিসাবে ৫ শত টাকা করে দেওয়া হয়।

অনুদান গ্রহণকারীরা হলেন-হাজীগঞ্জ পৌরসভার ৯নং ওয়ার্ডের কংগাইস গ্রামের আনোয়ার হোসেনের স্ত্রী রাবেয়া, আলমগীর হোসেনের মেয়ে ইতি আক্তার,শাহআলমের স্ত্রী বিউটি বেগম,নুর মোহাম্মদের ছেলে মো:রাশেদ।

হাজীগঞ্জ পৌর মেয়র আ.স.ম.মাহবুব-উল-আলম লিপন বলেন,আমরা তথ্য পাওয়া ৩৩৩ নাম্বারে অনুদানের জন্য ফোন দিয়ে সাহায্য চাওয়া সবাইকে প্রধান মন্ত্রীর অনুদান দিয়ে সহযোগিতা করে থাকি।

প্রচ্ছদের ছবি: প্রধানমন্ত্রীর অনুদানের নগদ ৫শত টাকা তুলে দিচ্ছেন মেয়র আ.স.ম.মাহবুব-উল-আলম লিপন।

শেয়ার করুন