chandpur report 2065

মতলবে ২টি বিদ্যুতের গ্রীড ও গ্যাস সংযোগের আশ্বাস দিলেন মন্ত্রী নসরুল হামিদ

গোলাম নবী খোকনঃ চাঁদপুরের মতলব উত্তর উপজেলার এনায়েত নগর গ্রামের কৃতি সন্তান বিশিষ্ট ঠিকাদার মোঃ মাহমুদুল হাসান এর ব্যাক্তি গত আমন্ত্রনে আজ ৪ জুন সকাল ১১ টায় মতলব উত্তর উপজেলার ১০ নং ফতেপুর পূর্ব ইউনিয়নের এনায়েত নগরে তার মার নানার বাড়িতে আসেন গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বিদ্যুৎ জালানী ও খনিজ সম্পদ মন্ত্রনালয়ের মন্ত্রী নসরুল হামিদ বিপু।

তিনি বলেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারা দেশে শডকরা ১০০/ পারসেন্ট বিদ্যুতের ব্যবস্হা করেছেন। সারা দেশে বিদ্যুতের কোন ঘাটতি নাই। কোন কোন জায়গায় ঝড়াঝিন্ন লাইন থাকার কারনে বিদ্যুতের লোড সেডিং হয়ে মানুষের ভোগান্তি পোহাতে হয়। মতলবে পর্যাপ্ত পরিমাণে বিদ্যুৎ থাকলেও লাইন অনেক পুরানো এবং ঝড়াঝিন্ন, সে কারনে বিদ্যুতের সমস্য হয়ে থাকে।

মতলব উত্তর ও দক্ষিণে ২ টি বিদ্যুতের গ্রীড ও মতলব উত্তরে গ্যাস সংযোগ কারর আশ্বাস দিলেন মন্ত্রী নসরুল হামিদ বিপু। তবে গ্যাস সংযোগ হলে দরকার মিলস, কারখানা, ইন্ডাস্ট্রি। বিশেষ অতিথির বক্তব্যে রাখেন ঢাকা মহানগর দক্ষিন আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও চাঁদপুর -২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এড নুরুল আমিন রুহুল এমপি।তিনি মতলব বাসীর পক্ষ হইতে মন্ত্রী কে শুভেচ্ছা ও অভিনন্দন জানান এবং পরবর্তিতে মন্ত্রী নসরুল হামিদ বিপু কে আমরা মতলবে দলীয় ভাবে সংবর্ধনা দিব। এ ছাড়াও বিশেষ অতিথির বক্তব্যে রাখেন মতলব উত্তর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তি যোদ্ধা এমএ কুদ্দুস , মতলব দক্ষিন উপজেলা পরিষদের চেয়ারম্যান বিএইচ এম কবির আহম্মেদ,বিশিষ্ট ঠিকাদার ও সমাজ সেবক মাহমুদুল হাসান প্রমূখ।

এছাড়া উপস্থিত ছিলেন মতলব পৌর সভার মেয়র আওলাদ হোসেন লিটন, মতলব উত্তর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি শহীদ উল্লাহ প্রধান, যুগ্ন সাধারন সম্পাদক কবির হোসেন মাষ্টার, সাংগঠনিক সম্পাদক শাজান প্রঃ, উপজেলা যুবলীগের সভাপতি দেওয়ান জহির, সাধারন সম্পাদক কাজী শরীফ, যুবলীগ নেতা ইয়ার হোসেন, মতলব উত্তর উপজেলা ছাত্র লীগের সাবেক সভাপতি মহসিন মিয়া মানিক, পশ্চিম ফতেপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরমোহাম্মদ, ফতেপুর পূর্ব ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আজমল হোসেন চৌধুরী, দূর্গাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেওয়ান আবুল খায়ের, গজরা ইউনিয়ন পরিষদের সাবেক সভাপতি আবুল কালাম আজাদ ফতেপুর পূর্ব ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক কাজী সালাউদ্দিন, যুগ্ন সাধারন সম্পাদক জয়নাল আবেদীন সরকার সহ আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃ বৃন্দ, শিক্ষক মন্ডলী ও সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন