Health logo

যে সব খাবারে শারীরিক শক্তি ও যৌন শক্তি বাড়ায় জেনে নিন

যে সব খাবারে শারীরিক শক্তি ও যৌন শক্তি বাড়ায় জেনে নিন

বাদামের গুণাগুণ অনেকেই জানেন না। যারা জানেন না তারা একবার চটজলদি চোখ বুলিয়ে নিন। আপনি জানেন কি যৌবন ধরে রাখতে বাদামের অবদান অনস্বীকার্য। বিশেষ করে সারারাত যদি সেই বাদাম পানিতে ভিজিয়ে রেখে সকালে খালি পেটে খান তবে তো তার সুফল পাবেনই আপনি।

বাদাম যেভাবে যৌবন ধরে রাখতে সহযোগিতা করে-

১) এই বাদাম মেদ ঝরিয়ে, শরীরে ফোলাভাব কমায়।
২) হজম শক্তি বাড়িয়ে তোলে ভেজানো বাদাম।
৩) ভেজানো বাদামে ভিটামিন B-17 থাকে যা ক্যান্সার প্রতিরোধেও কাজ করে।
৪) শরীরের উচ্চ রক্তচাপ নিয়ন্ত্রণ করে ভেজানো বাদাম। তবে রোজ সকালে খালি পেটে খেলেই ভালো।
৫) গর্ভবতী নারীদের ক্ষেত্রেও নাকি ভালো এই বাদাম।
৬) বাদামে কোলেস্টেরল নিয়ন্ত্রণে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে।

আরো যে সব ভেষজ রয়েছে, যেগুলো যৌন সমস্যার সমাধানে কাজ করে জেনে নিন।

যৌন সমস্যা সমাধানে সম্পূর্ণ পার্শ্বপ্রতিক্রিয়ামুক্ত নাইট কিং

নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন :

হাকীম মিজানুর রহমান, ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) +88 01742057854, +88 01762240650, +88 01777988889

এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

আমাদের দেশে বেশিরভাগ মানুষ যৌনসমস্যাকে লোকলজ্জার ভয়ে লুকিয়ে রাখেন। আসলে এটা অন্যান্য রোগের মতো একটি সাধারণ রোগ। অন্য রোগে যেমন মানুষ চিকিৎসকের দ্বারস্থ হন, ঠিক তেমনি যৌন সমস্যায় মানুষকে চিকিৎসাসেবা নিতে হবে। কিন্তু বেশিরভাগ পুরুষই ৩০-৩৫ বয়সের পরই এ সমস্যায় ভোগেন লজ্জায় কাউকে বলতে পারছেন না।

এমনকি নিজ স্ত্রীকেও বিষয়টি খুলে বলতে পারেন না লজ্জার কারণে। অথচ তিনি স্ত্রীর কাছ থেকে নিজকে গুটিয়ে রাখেন। সংসারে বাড়ে অশান্তি, কলহ। এমনকি এসব সমস্যায় স্ত্রী তার স্বামীকে ডিভোর্সও দিয়ে থাকেন অনেক ক্ষেত্রে।

এসব সমস্যায় আপনি অনায়াসেই ব্যবহার করতে পারেন নিম্নোক্ত বর্ণিত মাশরুম পণ্য। যা ব্যবহারে কোনোপ্রকার পার্শ্বপ্রতিক্রিয়া নেই। কারণ এতে কোনো প্রকার রাসায়নিক ব্যবহার হয় না, বরং বিভিন্ন প্রকার ঔষধি ভেষজের চূর্ণ দিয়ে এই ঔষধগুলো তৈরি করা হয়ে থাকে।

নাইট কিং সারাদেশে হাজার পুরুষের স্বাচ্ছন্দ্যে ব্যবহৃত একটি বিশ্বস্ত মাশরুম পণ্য। এতে কোনো প্রকার রাসায়নিক নেই বিধায় এটি সেবনে ক্ষতির সম্ভাবনা নেই।

নাইট কিং ব্যবহারে হারানো যৌবন ফিরে পাওয়া যায়। এাতে পৌরুষ পুনঃরুদ্ধার করে নারীকে সন্তুষ্ট করা যায়, নিজেও যৌনজীবনে সুখী হওয়া যায়। যারা যৌন জীবনে একদমই অপারগ, স্ত্রীর কাছে যেতে লজ্জা লাগে, পেনিস শক্ত ও অধিক সময় সহবাস করতে পারেন না তারা নাইট কিং  সেবনের পর পরেই এর সফলতা সম্পর্কে বুঝতে পারবেন। ১মাস নিয়মিত সেবনে স্থায়ী সমাধান।

ফোনে অর্ডারের জন্য ডায়াল করুন:
Dr. Mizanur Rahman.
Mobile : 01834880825

এটি একটি সম্পূর্ণ আয়ুর্বেদিক প্রোডাক্ট এটি সেবনে কোন পার্শ্ব প্রতিক্রিয়া নেই।

নাইট কিং ব্যবহারে আপনার সঙ্গমের সময় দীর্ঘস্থায়ী হবে। যাদের লিঙ্গ একদমেই শক্ত হয় না তাদের জন্য এটি একটি অতি গুরুত্বপূর্ণ প্রোডাক্ট। যৌন রোগ , লিঙ্গ সমস্যা, শুক্রমেহ, স্বপ্নদোষ ও দ্রুত বীর্যপাত-এর চিকিৎসা জন্য ব্যবহৃত।

যৌন মিলন ২৫/৩০ মিনিট স্থায়ী করুন। যৌন শক্তি বৃদ্ধি করে এক রাতে ২/৩ বার মিলন করুন। বীর্য গাঢ় করে প্রস্রাবের সাথে ধাতু ক্ষয় দূর করুন।
হারানো যৌবন পুনরুদ্ধার করে নারী কে সন্তুষ্ট করুন। অল্প উত্তেজনায় যাদের লিঙ্গের মাথায় লালা চলে আসে তারা এটি ব্যবহার করে হারানো যৌবন পুনরুদ্ধার করুন ।

ব্যবহারের নিয়ম :
সঙ্গমের ১ ঘণ্টা পূর্বে এটি সেবন করতে হবে , সেবন করার পর গরম দুধ পান করুন আর দেখুন এর কারিশমা ।

আমরা সারা বাংলাদেশে ফ্রি হোম ডেলিভারী দিয়ে থাকি। পণ্য অর্ডারে ডেলিভারী চার্জ ১৩০/- টাকা অগ্রিম বিকাশ নিয়ে কনফার্ম করতে হয়।

ডা. মিজানুর রহমান
ইবনে সিনা হেলথ কেয়ার

মুঠোফোন : 01777-988889,  01834880825

44 জন পড়েছেন
শেয়ার করুন