শান্তিপূর্ণ পরিবেশে ভোটগ্রহণ সম্পন্ন

রায়পুরে শান্তিপূর্ণ পরিবেশে ভোটগ্রহণ সম্পন্ন

ইমরান হোসেন সজিব, রায়পুর (ল²ীপুর) প্রতিনিধি :
ল²ীপুর-২ আসনের রায়পুর অংশে শান্তিপূর্ণভাবে ভোট শেষ হয়েছে। ৭৩টি কেন্দ্রে সকাল আটটা থেকে ভোটগ্রহণ শুরু হয়ে বিরতি ছাড়াই চলে বিকাল ৪টা পর্যন্ত। কোথাও কোনো অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।

সকাল থেকে ভোটার কম থাকলেও বেলা বাড়ার সাথে সাথে বাড়তে থাকে উপস্থিতি। সবগুলো কেন্দ্রে নৌকার এজেন্ট থাকলেও অধিকাংশ কেন্দ্রেই লাঙ্গলের এজেন্ট খুঁজে পাওয়া যায়নি। সবগুলো কেন্দ্রে বেশকিছু ভোটারের আঙ্গুলের ছাপ না মেলায় তারা ভোট দিতে না পেরে হতাশ হয়ে ফিরে গেছেন।

আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী অ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন নির্বাচনী পরিবেশ নিয়ে সন্তোষ প্রকাশ করেছেন। নির্বাচনে জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদ ব্যক্ত করে তিনি বলেন, কেন্দ্রগুলোতে ভোটার উপস্থিতি আশাব্যঞ্জক।

জাতীয় পার্টির মনোনীত লাঙ্গল প্রতীকের প্রার্থী শেখ ফয়জুল্লাহ শিপন বলেন, নির্বাচনের পরিবেশ হতাশাজনক। ৭৩টি কেন্দ্রের মধ্যে ৫/৭টি ছাড়া সবগুলো কেন্দ্র থেকে আমার এজেন্টদেরকে বের করে দেওয়া হয়েছে। অভিযোগ করেও কোন ফল পাওয়া যাচ্ছে না।

চরপক্ষী সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের প্রিসাইডিং কর্মকর্তা আলমগীর হোসেন বলেন, ভোটার উপস্থিতি ভালো। কিছু ভোটারের আঙ্গুলের ছাপ না মেলায় তারা ভোট দিতে পারেননি। লাঙ্গলের এজেন্টদেরকে বের করে দিয়েছেন এরকম কোনো তথ্য জানা নেই। বরং তারা এসে ঘন্টাখানেক থেকে আমাকে না বলেই চলে গেছেন।

শেয়ার করুন