কর্মস্থলে ব্যাংক কর্মকর্তার মৃত্যু

শাহরাস্তিতে কর্মস্থলে ব্যাংক কর্মকর্তার মৃত্যু

মোঃ কামরুজ্জামান সেন্টু :
চাঁদপুরের শাহরাস্তিতে কর্মস্থলেই মৃত্যুবরণ করলেন অগ্রণী ব্যাংক শাহরাস্তি শাখার কর্মকর্তা মোঃ আব্দুর রশিদ (৫৭)। বুধবার (৩০ জুন) তাঁকে পারিবারিক গোরস্থানে সমাহিত করা হয়।

জানা যায়, উপজেলার রায়শ্রী উত্তর ইউনিয়নের উল্যাশ্বর গ্রামের মৃতঃ আঃ সাত্তারের পুত্র ব্যাংক কর্মকর্তা মোঃ আব্দুর রশিদ অগ্রণী ব্যাংক শাহরাস্তি শাখায় কর্মরত অবস্থায় গত মঙ্গলবার বিকেল সাড়ে ৫ টার সময় ব্যাংকে মৃত্যুর কোলে ঢলে পড়েন।

সহকর্মীরা জানান, ওই সময় তিনি অজু করে আসরের নামাজের প্রস্তুতি নিচ্ছিলেন। ওই সময় হঠাৎ মাথা ঘুরে লুটিয়ে পড়লে দ্রæত শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

বুধবার সকাল ৯ টায় নিজ বাড়িতে জানাজা শেষে তাঁকে পারিবারিক গোরস্থানে সমাহিত করা হয়। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ কন্যা ও ১ পুত্রসহ সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

ব্যাংকের ব্যবস্থাপক মোঃ তারেকুজ্জামান তারেক জানান, আব্দুর রশিদ সাহেব কর্মজীবনের গুরুত্বপূর্ণ সময় পার করেছেন অগ্রণী ব্যাংকের সঙ্গে, আগামী তিন বছরের মাথায় তিনি অবসরে যাওয়ার কথা ছিল। এরই মধ্যে আকস্মিক সকলকে কাঁদিয়ে চলে গেলেন।

শেয়ার করুন