arrest গ্রেপ্তার 1

শাহরাস্তিতে পুলিশের অভিযানে মাদক, নিয়মিত মামলা ও পরোয়ানাভুক্ত ৯ আসামি আটক

মোঃ কামরুজ্জামান সেন্টুঃ
চাঁদপুরের শাহরাস্তিতে পুলিশের অভিযানে ৭ জনকে মাদকসহ ও নিয়মিত মামলা এবং পরোয়ানাভুক্ত ২ জনকে আটক করেছে পুলিশ। মাদকসংক্রান্ত ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৪ টি পৃথক মামলা হয়েছে। সোমবার (৭ জুন) সকালে তাদের কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।

থানা পুলিশ সূত্রে জানা যায়, রোববার (৬ জুন) রাত সাড়ে ৮টায় অভিযান চালিয়ে শাহরাস্তি পৌরসভার পশ্চিম উপলতা গ্রামের দেলোয়ার হোসেনের বাড়ীর সামনে হতে মাদক ব্যবসায়ী ওই গ্রামের বেপারী বাড়ীর মৃত আরব আলীর পুত্র মোঃ খোরশেদ আলম (৩৭) ও টামটা দক্ষিণ ইউনিয়নের কুলশী ভূইয়া বাড়ীর দেলোয়ার ভূইয়ার পুত্র মোঃ রাসেলকে (২৫) ১০ পিচ ইয়াবা এবং ২০গ্রাম গাঁজাসহ আটক করে।

রাত ১ টা ১০ মিনিটে টামটা উত্তর ইউনিয়নের চেঙ্গাচাল গ্রামে অভিযান চালিয়ে ডুসুয়া মিজি বাড়ীর বাবুল মিয়ার পুত্র মোঃ রুবেল (২২) ও একই গ্রামের জমিদার বাড়ির লাল মিয়ার পুত্র মোঃ হাসানকে (২৪) ১১ পিচ ইয়াবাসহ আটক করে।

রাত সাড়ে ১২ টার সময় মেহার দক্ষিণ ইউনিয়নের দেবকরা গ্রামে অভিযান চালিয়ে দেবকরা কাজী বাড়ীর মোঃ আনু মিয়ার পুত্র মোঃ মনির হোসেন (৩৮) ও একই গ্রামের মৃত জাফর আলীর পুত্র মোঃ আলী আশ্রাফকে (৪০) ২০ গ্রাম গাঁজাসহ আটক করে।

একই রাত সাড়ে ৯ টায় অভিযান চালিয়ে শাহরাস্তি মাজার সংলগ্ন ৩ রাস্তার মাথা হতে সূচীপাড়া দক্ষিণ ইউনিয়নের রাগৈ উচ্চ বিদ্যালয়ের পাশ্ববর্তী নোয়া বাড়ীর ইসমাইল হোসেনের পুত্র জাহিদুল ইসলাম অভিকে (২০) ১০ পিচ ইয়াবাসহ আটক করে।

এছাড়া নিয়মিত মামলা ও সিআর পরোয়ানাভুক্ত ২ জনকে একই রাতে আটক করা হয়েছে।
শাহরাস্তি থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আবদুল মান্নান জানান, মাদক বিরোধী অভিযানে ৭ জনকে আটক করে ৪ টি মামলা দায়ের করা হয়েছে। আটককৃদের কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন