arrest গ্রেপ্তার 1

হাইমচরে পুলিশের হাতে আটক ১০ জুয়াড়িকে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা

স্টাফ রিপোর্টার :
হাইমচর উপজেলার কাটাখালি বাজার জুয়ার বোর্ড থেকে কালা মহাসীন, সোহেল সরদার, এরশাদ ছৈয়াল, বাদল দেওয়ানসহ ১০ জুয়ারীকে আটক করে হাইমচর থানা পুলিশ, আটককৃত জুয়ারিদের উপজেলায় নির্বাহী অফিসারের ভ্রাম্যমাণ আদালতে হাজির করে থানা পুলিশ।

জুয়াড়িদের পক্ষে রাজনৈতিক তদবির থাকায় রাত ১ টায় সহকারী কমিশনার (ভূমি) রিগ্যান চাকমা ভ্রাম্যমাণ আদালতে জুয়া আইনে আটক জুয়াড়িদের প্রত্যেককে ১ শত টাকা জরিমানা করেন।

জানা যায়, উপজেলার কাটাখালী মাদরাসা সংলগ্ন সিদ্দিক শেখের ঘর ভাড়া নিয়ে জুয়ার আসর বসায়, প্রায় ১ বছর পূর্ব হতে প্রতিদিন রাত হতে সকাল পর্যন্ত জুয়ার আসর বসত, আয়োজক ও অংশগ্রহণকারী জুয়ারীরা সমাজে রাজনৈতিক পরিচয় পরিচিত হওয়ায় এলাকায় বিরূপ কানাঘুষা চলতে থাকে।

পুলিশ গতকাল শনিবার রাত ১০ টায় হাইমচর থানা অফিসার ইনচার্জ মোঃ মাহবুবুর রহমান মোল্লার নির্দেশ এএসআই হানিফ ও এসআই আব্দুল খালেক জুয়ার আসরে অভিযান চালিয়ে মহসিন পাটওয়ারী, সোহেল সরদার, এরশাদ ছৈয়াল, বাদল দেওয়ান সহ ১০ জুয়াড়িকে আটক করে, তাদের আটকের সংবাদ ছড়িয়ে পড়লে এক যুব নেতা রাজনৈতিক তদবির করে ভ্রাম্যমাণ আদালতেের মাধ্যমে ছাড়িয়ে নেয়ার তদবির করেন।

এলাকাবাসী রাজনৈতিক নেতৃবৃন্দের দৃষ্টি আকর্ষণ করে বলেন, মাদক ও জুয়াড়িরা কখনো দলের জন্য মঙ্গল বয়ে আনেনা। এদের জন্য দল বদনামের ভাগী হয়। এরা দলের বোঝা। তারা এ সকল জুয়া ও মাদকের আড্ডা বন্ধ করার দাবী জানিয়েছে।

হাইমচর থানা অফিসার ইনচার্জ মোঃ মাহবুবুর রহমান মোল্লা চাঁদপুর রিপোর্ট প্রতিনিধিকে বলেন প্রতিনিয়তই জুয়ার আসর বসছে এ সংবাদ পেয়ে ১০ জুয়াড়িকে জুয়ার আসর থেকে আটক করা হয়, এদের সকলকে ভ্রাম্যমাণ আদালতে নেয়া হলে বিজ্ঞ আদালত প্রতি জনে ১ শত টাকা জরিমানা আদায় করে, ভবিষ্যতের জন্য সতর্ক করে মুক্তি দেন।

শেয়ার করুন