arrest গ্রেপ্তার 1

হাইমচরে ১০১ পিচ ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

হাইমচর প্রতিনিধি ::
হাইমচরে ১০১ পিচ ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে হাইমচর থানা পুলিশ। ৩১ মে’ সোমবার বিকেল ৩টায় উপজেলার আলগী দক্ষিণ ইউনিয়নের টেককান্দি তাজু গাজির পারিবারিক কবরস্থানের সামনে থেকে তাকে আটক করা হয়। আটককৃত মাদক ব্যবসায়ী দক্ষিণ আলগী গ্রামের ইব্রাহীম ভ’ইয়া বাড়ির ইমাম হোসেনের ছেলে আলআমিন (২০)। আসামীর বিরুদ্ধে হাইমচর থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

হাইমচর থানা সূত্রে জানা যায়, হাইমচর থানা অফিসার ইনচার্জ মো. মাহবুবুর রহমান মোল্লার নির্দেশক্রমে উপজেলার আলগী দক্ষিণ আলগী গ্রামে বিশেষ অভিযান পরিচালনা করেন হাইমচর থানা এসআই গোলাম আজম, এ এসআই মোবারক হোসেন ও এ এসআই গোলাম খালেকসহ সঙ্গীয় ফোর্স। অভিযান চলাকালীন সময়ে গোপন সংবাদের ভিত্তিতে আলআমিন নামের এক মাদক ব্যবসায়ীকে ১০১ পিচ ইয়াবাসহ আটক করতে স্বক্ষম হয় থানা পুলিশ।

হাইমচর থানা অফিসার ইনচার্জ মো. মাহবুররহমান মোল্লা জানান, গোপন সংবাদে ভিত্তিতে বিশেষ অভিযান পরিচালনা করে মাদকসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। আটককৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মাদকদ্রব্র নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করে চাঁদপুর বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

32 জন পড়েছেন
শেয়ার করুন