গ্রামীণফোন সেন্টারের গ্রীল কেটে সাড়ে ১২ লাখ টাকা চুরি 2

হাজীগঞ্জে গ্রামীণফোন সেন্টারের গ্রীল কেটে সাড়ে ১২ লাখ টাকা চুরি

হাজীগঞ্জ প্রতিনিধি :
হাজীগঞ্জে গ্রামীণফোন পরিবেশকের ভবনের গ্রীল কেটে নগদ টাকাসহ প্রায় সাড়ে ১২ লক্ষ টাকার মালামাল চুরি হয়েছে বলে অভিযোগ পাওয়া যায়। ২৭ জুন রবিবার পৌরসভার ৯ নং ওয়ার্ড আলীগঞ্জ ডিএম ভবনের গ্রামীণফোন পরিবেশক সেন্টারে ঘটে।

পরিবেশক ফরিদ উদ্দিন আহমেদ গ্রামীণফোন সেন্টারের ম্যানেজার রাশেদুল ইসলাম বলেন, প্রতিদিনের মত রবিবার সকালে অফিসের দরজা খুলতে গেলে দেখি ভিতর থেকে লক করা। ভবনের কেয়ারটেকার সামছুকে ফোন দিয়ে এনে এক সাথে দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করি।পরে দেখি অফিসের ড্রয়ার এলোমেলো, গ্রীল কাটা, দরজার তালা ভাঙ্গা। এমনকি সিসি ক্যামরা ভাঙ্গা, হাডডিস্কও নেই।

পরে দেখি ক্যাশ থেকে নগদ ৬ লক্ষ ১৭ হাজার টাকা ও ৬ লক্ষ ২৯ হাজার টাকার রিচার্জ কার্ড চুরি হয়ে যায়। ঘটনাটি শনিবার রাতে যে কোন সময় ঘটেছে বলে ধারনা করা হয়।

ঘটনার এসব আলামত দেখে গ্রামীণফোন সেন্টারের ম্যানেজার রাশেদুল ইসলাম রবিবার সকালে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগের ভিত্তিতে অতিরিক্ত পুলিশ সুপার সোহেল মাহমুদ, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হারুনুর রশিদ ঘটনাস্থল পরিদর্শন করেন।

ব্যাপক তল্লাশি শেষে ডিএম ভবনের কেয়ারটেকার শামছু মিয়াকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসে।

গ্রামীণফোন সেন্টারের প্রপাইটার নিজাম উদ্দিন আহমেদ এর সাথে যোগাযোগ করার চেষ্টা করেও তার বক্তব্যে নেওয়া সম্ভব হয়নি।

এ বিষয়ে হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হারুনুর রশিদ বলেন, আমরা চুরির অভিযোগ পেয়ে ঘটনাস্থল পৌচে পরবর্তী পদক্ষেপে এগুচ্ছি।

শেয়ার করুন